সেপ্টেম্বর ২২, ২০২১
মানচিত্র
অপরাধ

কন্ট্রাক্ট কিলার চক্রের তিনজন গ্রেফতার

রাজধানীতে কন্ট্রাক্ট কিলার চক্রের সন্ধান পেয়েছে পুলিশ। এই চক্রের তিনজনকে চাঁদপুর ও ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। চক্রটি তিন মাস আগে দশ হাজার টাকা চাঁদার জন্য রাজধানীতে দিনে দুপুরে আরব আলী নামের এক ঠিকাদারকে গুলি করে বলে অভিযোগ রয়েছে।

আরব আলীর করা মামলার তদন্তে নেমে এই চক্রের সন্ধান পায় গোয়েন্দা পুলিশ। গত ৩০ মার্চ দুপুরে রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় নিজ বাসার সামনে অস্ত্র উচিয়ে তাড়া করা হয় ঠিকাদার ব্যবসায়ী আরব আলীকে। পরপর তিনটি গুলি করে ঝাঁঝরা করা হয় তার শরীর। ভাগ্যক্রমে প্রাণে বাঁচলেও এখনও শঙ্কামুক্ত নন তিনি।

ডিবির অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার জানিয়েছেন, এই ঘটনায় আরব আলীর মামলার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য পায় গোয়েন্দা পুলিশ। হামলাকারী গ্রুপটির কাজ কন্ট্রাক্ট কিলিং। মিশন শেষে আত্মগোপনে চলে যায় বিভিন্ন চরাঞ্চলে। তাদের ধরতেই জেলে ও কৃষক সেজে চাঁদপুরের হাইমচরে অভিযান চালিয়েছে ডিবি পুলিশ। সেখানে এক বিলের মধ্যে থেকে আটক করা হয় সন্ত্রাসী শাহজাহান সাবুকে। তার দেয়া তথ্যে রাজধানীর পল্লবী থেকে আটক করা হয় দুলাল ও সাইফুলকে। তাদের কাছ থেকে জব্দ করা হয় দুটি রিভালবার ও ইয়াবা।

জানোনো হয়েছে, এসব ভাড়াটে গ্রুপের গডফাদারদের পরিচয় এখনই প্রকাশ করতে চায় না পুলিশ। তবে যারা জমি দখল ও চাঁদাবাজি মতো ঘটনায় জড়িত, তাদের কঠোর হুঁশিয়ারি দিয়েছেন কর্মকর্তারা।

Related posts

পাবনায় আ.লীগ কর্মীকে গুলি করে হত্যা

Labonno

ইডেনসহ ঢাবি শিক্ষার্থী আটক

srabon

পটুয়াখালীতে হত্যা মামলায় ১০ জনের যাবজ্জীবন

srabon

Leave a Comment

Translate »