সেপ্টেম্বর ২২, ২০২১
মানচিত্র
রাজনীতি

নিজ বাসভবন ফিরোজায় করোনা টিকা নিতে চান খালেদা জিয়া

করোনা ভাইরাসের ভ্যাকসিন (টিকা) নেওয়ার জন্য নিবন্ধন করেছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সে অনুযায়ী টিকা নিতে নির্ধারিত তারিখ উল্লেখ করে একটি এসএমএসও পেয়েছেন তিনি। কিন্তু বর্তমান শারীরিক অবস্থা বিবেচনায় তাকে ঘরের বাইরে নেওয়াটা নিরাপদ মনে করছে না ব্যক্তিগত চিকিৎসকরা।

জানা গেছে, গুলশানের নিজ বাসভবন ফিরোজায় করোনা টিকা নিতে চান খালেদা জিয়া। তার চিকিৎসকরাও মনে করছেন, বর্তমানে সারা দেশে ছড়িয়ে পড়েছে করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট। এ অবস্থায় তার বাসার বাইরে যাওয়া কোনোভাবেই নিরাপদ নয়। তাই সরকার যেন তার বাসায় গিয়ে টিকা দেয়ার ব্যবস্থা করে। এ জন্য সরকারের একজন মন্ত্রীর সঙ্গে যোগাযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়া টিকা নেয়ার এসএমএস পেয়েছেন কি না জানতে চাইলে তার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন বলেন, এটা তো একটা আনুষ্ঠানিকতা। সেটা এসেছে।

খালেদা জিয়া কবে টিকা নেবেন জানতে চাইলে ডা. জাহিদ বলেন, ঈদের আগেই যে কোনো সময় টিকা নিতে পারেন ম্যাডাম। কবে তিনি টিকা নেবেন সেটা এখনও সিদ্ধান্ত হয়নি।

জানতে চাইলে খালেদা জিয়ার একন্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার বলেন, এসএমএসে কবে টিকা নেয়ার তারিখ উল্লেখ করা হয়েছে সেটি জানি না। এটি ডা. জাহিদ হোসেন জানেন। তবে, ম্যাডামের চিকিৎসকরা এই মুহূর্তে তাকে বাইরে নেয়া নিরাপদ মনে করছেন না। তারা চাচ্ছেন ম্যাডামকে বাসায় রেখেই টিকা নেয়ার ব্যবস্থা করতে। এ জন্য দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইতোমধ্যে যোগাযোগ শুরু করেছেন।

মানচিত্র ২৪

Related posts

পাপুলের আসনে নৌকা প্রতীক নিয়ে লড়বেন নুরউদ্দীন

sahadat Hossen

তুমুল উত্তেজনার পর নন্দীগ্রামে জয় পেয়েছেন মমতা

Shahidul Islam

কুষ্টিয়ায় আ.লীগের দুগ্রুপে সংঘর্ষ, বাড়ি ভাঙচুর

srabon

Leave a Comment

Translate »