সেপ্টেম্বর ২২, ২০২১
মানচিত্র
অপরাধ রাজনীতি

গাইবান্ধায় দূবৃর্ত্তদের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ওরফে রকি (২২) দূবৃর্ত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন। এসময় তার সহপাঠি সোহেল মিয়া (২৩) আহত হন। রবিবার রাত সাড়ে ৯টার দিকে গাইবান্ধা জেলা শহরের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে এই ঘটনা ঘটে।

আশিকুর রহমানের বাড়ি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত সৈদার রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আশিকুর রহমান ২০১৫ সাল থেকে ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আশিকুর রহমান ওরফে রকি ও সোহেল মিয়া রাত ৯টার দিকে গাইবান্ধা শহর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। তারা গাইবান্ধা-বালাসী সড়কের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে পৌছলে দূর্বৃত্তরা তাদের পথরোধ করে। দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আশিকুর রহমান ও সোহেলকে আঘাত করে। এতে রকি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে দূবৃর্ত্তরা পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং সোহেলকে ভর্তি করায়।এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মানচিত্র ২৪

Related posts

কুষ্টিয়ায় আ.লীগের দুগ্রুপে সংঘর্ষ, বাড়ি ভাঙচুর

srabon

ফোনে ডেকে নেওয়ার ১০ ঘণ্টা পর মিলল ব্যবসায়ীর মরদেহ

srabon

ব্যবসায়ীদের প্রেমের ফাঁদে ফেলে যা করত ওরা

srabon

Leave a Comment

Translate »