জুলাই ৩০, ২০২১
মানচিত্র
অপরাধ

পাবনার ‘শীর্ষ প্রতারক’ গ্রেফতার

পাবনায় প্রতারণার দায়ে সাজাপ্রাপ্ত আসামী জহুরুল ইসলাম মান্নান (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৭ জুন) বিকেলে গোয়েন্দা (ডিবি) পুলিশ সাঁথিয়া থেকে তাকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, আসামী জহুরুল পাবনার একজন ‘শীর্ষ প্রতারক’।

বর্তমানের তার বিরুদ্ধে একটি খুনসহ আটটি প্রতারণার মামলা আদালতে বিচারাধীন রয়েছে। অন্য একটি প্রতারণা মামলায় জহুরুল ইসলাম মান্নানের এক বছরের সাজা হয়েছে। তাকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, প্রতারণার আসামী জহুরুল ইসলাম মান্নান এর আগে পাবনা মানসিক হাসপাতালে কর্মরত ছিলেন। পরবর্তীতে পাবনা সদর ও সাঁথিয়া উপজেলার বিভিন্ন এলাকায় সহকারী শিক্ষক, সেনাবাহিনী, পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিসসহ বিভিন্ন সরকারী দফতরে চাকুরি দেওয়ার কথা বলে মানুষজনের কাছ থেকে নগদ টাকা ও চেক নিয়ে প্রতারণা করে আসছিলেন।

পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, এ পর্যন্ত একজন মানুষকেও প্রতারক জহুরুল ইসলাম মান্নান চাকুরি দিতে পারেননি। বরং উল্টো চাকুরিপ্রার্থীর দেওয়া চেক ব্যাংকে জমা দিয়ে ডিজওনার করিয়ে তাদের বিরুদ্ধে অনেক মামলা করেছেন। অনেক প্রার্থীরা চাকুরির বদলে এখন
মামলার আসামী হয়ে আদালতে ঘুরছে।

Related posts

করোনা চিকিৎসার খরচ যোগাতে না পেরে এক রোগীর আত্মহত্যা

sahadat Hossen

কামারখন্দে সরকারি ৩৩০ কেজি চাল উদ্ধার

srabon

কুকুরের জন্য রুটি বানাতে রাজি না হওয়ায় বোনকে গুলি করে হত্যা!

zilian

Leave a Comment

Translate »