জুলাই ৩০, ২০২১
মানচিত্র
বিনোদন

সংসার ভাঙছে ইন্দ্রনীল-বরখার, নেপথ্যে ইশা

দম্পতি হিসাবে তারা দুজন ছিলেন মুম্বাই টেলিভিশনের অন্যতম সেরা দুটি নাম ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্ত। কিন্তু টলিপাড়ায় যেন আজকাল বিচ্ছেদের ট্রেন্ড চলছে।  শোনা যাচ্ছে, ১৩ বছরের বিয়ে ভাঙতে চলছে এই জুটির।

মুম্বাই সূত্রে খবর মেয়েকে নিয়ে আলাদা থাকছেন বরখা বিস্ত। আর এই আলাদা থাকার পিছনে উঠে আসছে টলিউডের মিষ্টি মেয়ে ইশা সাহার নাম। শোনা যাচ্ছে তিনি নাকি ইন্দ্রনীল সেনগুপ্তকে ডেট করছেন। আর তাই মুম্বাইয়ে থেকেও মাঝেমধ্যেই কলকাতায় দেখা যাচ্ছে তাকে।

যদিও অভিনেতা ইন্দ্রনীলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি খানিকটা মজা ছলেই হেসে বলেন, ‘মুম্বাই থেকে কলকাতায় প্লেন চড়ে প্রেম করতে আসাটা প্রচুর এক্সপেনসিভ হয়ে যাবে’।

অন্যদিকে ইশা সাহা জানান ‘এই খবরটা পেয়েছি কিন্তু আমি নিজেই কিছু জানি না।’

প্রসঙ্গত মার্চ মাসে পরিচালক দেব রায়ের প্রথম সিনেমায় অভিনয় করেছেন ইন্দ্রনীল-ইশা জুটি। সিনেমার নাম ‘তরুলতার ভূত’। সিনেমা শেষ হওয়ার পর ইন্দ্রনীলের সঙ্গে ইশার আর যোগাযোগ হয়নি, এমনটাই দাবি অভিনেত্রীর।

অভিনেত্রী আরও জানান, ‘আমার এই খবর সম্পর্কে কোনও ধারনাই নেই। চারিদিকে কঠিন সময়, তার মধ্যে এত নেগেটিভিটি ছড়ানো হচ্ছে, সেটাই খুব দুর্ভাগ্যজনক।’

মজার ছলে ইশা এও জানান, ‘আমি প্রেম করছি, আমার কাছেই খবর নেই।’ সিনেমার প্রমোশনে যখনই কোনও নতুন নায়ক-নায়িকা জুটি বাঁধেন তখনই চর্চায় উঠে আসেন তারা।

মুম্বাই সূত্রে খবর, বরখা তার মেয়েকে নিয়ে আলাদা থাকছেন। সোশ্যাল মিডিয়াতেও তারই প্রতিফলন রয়েছে। ২ মার্চে তাদের বিবাহ বার্ষিকী ছিল, এরপর থেকে আর কোনও ছবি দেখা যায় নি দুজনের। সুখী দম্পতির একান্তে সময় কাটানোর বিভিন্ন মুহুর্তের ছবি ধরা থাকে সোশ্যাল মিডিয়ায়। দুজনের প্রোফাইলে চোখ রাখলে দেখা যাবে প্রায় দেড় মাসে একে অপরের কোনও ছবিই দেন নি। যদিও দুজনেই সন্তানের ছবি পোস্ট করে চলেছেন নিজেদের প্রোফাইলে।

Related posts

বৃদ্ধকে বাঁচাতে গিয়ে আহত নোবেল, চোখে ৩০ সেলাই

Rabbi Hasan

পরিচালক ও অভিনেতাগ্রেপ্তার,পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় 

farah pushpita

জন্মদিনের ১ দিন আগেই চমক দিলেন যশ

zilian

Leave a Comment

Translate »