জুলাই ৩০, ২০২১
মানচিত্র
রাজনীতি

আবারও জ্বরে আক্রান্ত খালেদা জিয়া

হঠাৎ আবারও জ্বরে আক্রান্ত হয়েছেন এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। একই সঙ্গে তার মৃদু অদৃশ্য রক্তক্ষরণ (ডিআই ব্লিডিং) হচ্ছে।

রবিবার (১৩ জুন) সকালে তার হঠাৎ করেই জ্বর আসে। শরীরে তাপমাত্রা হঠাৎ বেড়ে যাওয়ায় বিকেলে মেডিকেল বোর্ড পর্যালোচনা বৈঠক করেছে। বিএনপি চেয়ারপারসনের এই নতুন উপসর্গ কেন দেখা দিল, তা নিয়ে চিন্তিত বোর্ডের চিকিৎসকরা। এর আগে ২৭ মে একবার জ্বর হয়েছিল খালেদা জিয়ার।মেডিকেল বোর্ডের একজন চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, খালেদা জিয়ার প্যারামিটারসগুলো ওঠানামা করছে।

বিএনপির একজন সিনিয়র নেতা বলেন, সকাল বেলা এক মেডিকেল বোর্ডের এক চিকিসৎক জানিয়েছেন, ম্যাডামের জ্বর এসেছে। তিনি কিছু খেতেও পারছেন না। অদৃশ্য রক্তক্ষরণ হওয়ার কারণে তিনি বেশি দুর্বল হয়ে পড়েছেন।

তিনি বলেন, ডাক্তাররা তার সঠিক অসুখ কেনো ধরতে পারছে না বুঝলাম না। যদি এভাবে চলতে থাকে তাহলে তো বিষয়টা খুবই চিন্তার। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিয়োটা জরুরি হয়ে পড়েছে। ইদানিং পরিবারের সদস্যদের হাসপাতালে যেতে মেডিকেল বোর্ড বারণ করেছে। ঘরে থেকেই তারা অসুস্থ্ খালেদা জিয়ার খোঁজখবর রাখছেন বলেও জানান তিনি।

মানচিত্র ২৪

Related posts

নমুনা পরীক্ষার দ্বিতীয়বারেও করোনা পজেটিভ খালেদা জিয়া

sahadat Hossen

ভিডিও বার্তায় যা বললেন বাবুনগরী

Maydul Islam

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

sahadat Hossen

Leave a Comment

Translate »