জুন ১৮, ২০২১
মানচিত্র
আন্তর্জাতিক বিনোদন

শিল্পার গোটা পরিবারে করোনার থাবা

ভারতে তাণ্ডব চালাচ্ছে কোভিডের দ্বিতীয় ঢেউ। বাদ যায়নি বলিউডও। প্রতিদিনই কোনো না কোনো তারকার করোনা সংক্রমণের খবর মিলছে। এবার জানা গেল করোনা আক্রান্ত অভিনেত্রী শিল্পা শেঠির গোটা পরিবার।
ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, দিন দশেক আগে করোনা থাবা বসিয়েছিল শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রার পরিবারে। এ দশদিন ভীষণ আতঙ্কে কাটিয়েছেন বলিউড তারকা। অভিনেত্রী বাদে প্রত্যেক সদস্যের শরীরেই বাসা বেঁধেছিল এই ভাইরাস। এমনকি ছাড় পায়নি শিল্পা এবং রাজের মেয়ে সমিশাও। গত ফেব্রুয়ারি মাসে ১ বছর বয়স হলো তার।

শুক্রবার (৭ মে) ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে তার পরিবারের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আনেন শিল্পা। তিনি জানিয়েছেন, প্রথমে আক্রান্ত হয়েছিলেন তার শ্বশুর এবং শাশুড়ি। এর পর অভিনেত্রীর ছেলে, মেয়ে, মা এবং স্বামী রাজ কুন্দ্রার করোনা পরীক্ষার ফল পজেটিভ আসে। তবে দুঃসময় কেটে গেছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে শিল্পার পরিবার। তার বাড়ির দু’জন কর্মচারীও আক্রান্ত হয়েছেন করোনায়। বর্তমানে তাদের চিকিৎসা চলছে ।

এই পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন, আক্রান্ত থাকাকালীন তার পরিবারের প্রত্যেক সদস্য নিজস্ব ঘরে নিভৃতবাসে ছিলেন এবং সব ধরনের সতর্কতা মেনে চলেছেন তারা। দ্রুত সাহায্যের জন্য মুম্বাই পৌরসভাকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি তিনি সকলকে অনুরোধ করেছেন, করোনা পজিটিভ হোন বা নেগেটিভ, মানসিকভাবে পজিটিভ থাকাটা ভীষণ জরুরি। অনুরাগীদের মাস্ক এবং স্যানিটাইজার সব সময় ব্যবহার করার পরামর্শ দিয়েছেন শিল্পা।

Related posts

সুষ্ঠু নির্বাচনের পরই ক্ষমতা হস্তান্তর: মিয়ানমার সেনাবাহিনী

Shahidul Islam

সরকারি টাকায় নাস্তা করে বিপাকে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

Maydul Islam

অস্ট্রেলিয়ার অ্যাটর্নি জেনারেলের ওপর ধর্ষণের অভিযোগ

Rabbi Hasan

Leave a Comment

Translate »