মে ৮, ২০২১
মানচিত্র
খেলাধুলা

মেসির সঙ্গে আলোচনা যথাযথভাবে এগোচ্ছে: বার্সা সভাপতি

স্পোর্টস ডেস্ক:

চলতি মৌসুম শেষে লিওনেল মেসি বার্সেলোনাতেই থেকে যাবেন, নাকি পাড়ি জমাবেন অন্য কোথাও-এ নিয়ে গুঞ্জনের শেষ নেই। বার্সেলোনা সমর্থকরাও আছে অনিশ্চয়তায়। তবে তাদেরকে আবারও আশ্বস্ত করলেন ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা। মেসির সঙ্গে আলোচনা যথাযথভাবে এগুচ্ছে বলে জানিয়েছেন তিনি।

চুক্তির একটি ধারা কার্যকর করে গত অগাস্টে বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন মেসি। পরে অনিচ্ছা সত্ত্বেও থেকে যান কাম্প নউয়ে। কাতালুনিয়ার দলটির সঙ্গে আর্জেন্টাইন তারকার বর্তমান চুক্তি শেষ হবে আগামী জুনে; জুলাইয়ে ফ্রি এজেন্ট হয়ে যাবেন মেসি।

দুই পক্ষের মধ্যে নতুন চুক্তি হওয়ার বিষয়ে এখনও কোনো খবর আসেনি। তবে স্প্যানিশ ওয়েবসাইট দোপোর্তেস কুয়াতরোকে দেওয়া সাক্ষাৎকারে লাপোর্তা প্রতিশ্রুতি দিলেন, দলের সেরা তারকাকে রাখতে সম্ভাব্য সব কিছু করবেন তিনি।

“সে যেন এই ক্লাবেই থাকে, সেটা নিশ্চিত করতে আমি সম্ভাব্য সবকিছু করব। আমরা সেটাই করছি। মেসি অনুপ্রেরণা পাচ্ছে। সে অসাধারণ মানুষ এবং আমি আশাবাদী, সে এখানেই থেকে যেতে চাইবে।”

কদিন আগে কাতালান মিডিয়া আউটলেট স্পোর্ত-৩ জানিয়েছিল, আর্থিক কারণে আনুষ্ঠানিকভাবে মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দিতে পারেনি বার্সেলোনা। চুক্তির মেয়াদ শেষের আর মাত্র ১১ সপ্তাহ বাকি আছে। সবার দৃষ্টিও এখন মৌসুম শেষে মেসির বার্সেলোনার ভবিষ্যৎ কোন দিকে যায়, সেদিকে।

Related posts

বাবা হচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার

Labonno

ইয়াং গ্লোবাল লিডারসের তালিকায় দক্ষিণ এশিয়ায় সপ্তম স্থানে মাশরাফি

sahadat Hossen

১২ মিনিটের ৪ গোলে শিরোপা জিতল বার্সা

Maydul Islam

Leave a Comment

Translate »