মে ৮, ২০২১
মানচিত্র
অপরাধ

কিশোরগঞ্জের সংঘর্ষে একজন নিহত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইদল গ্রামবাসীর সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত লিটন মিয়া (৪০) উপজেলার ছয়সূতি ইউনিয়নের মধ্যলালপুর এলাকার আব্বাছ আলীর ছেলে।এ ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের প্রায় ২০-২৫টি বাড়ি-ঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটেরও ঘটনা ঘটে।

খবর পেয়ে কুলিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে আহতদের উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তাদের স্বজনরা। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে গাছ থেকে কাঁচা আম পাড়াকে কেন্দ্র করে এলাকার কাঞ্জিবাড়ি ও উমরাবাড়ির বাচ্চাদের মাঝে ঝগড়া হয়। এ নিয়ে রাতেই উভয়পক্ষের লোকজন সালিশে বসেন। কিন্তু সেই সালিশ বৈঠক মিমাংসা ছাড়াই শেষ হয়।

ওই ঘটনার জের ধরে শনিবার (১৭ এপ্রিল) ভোর সাড়ে পাঁচটার দিকে উমরাবাড়ির মিশ্রি মিয়ার নেতৃত্বে ১০-১২ জন লোক কাঞ্জিবাড়িতে হামলা চালায়। এ সময় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘণ্টা ব্যাপী চলা এ সংঘর্ষে লিটন মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে হতাহতের ঘটনা খুবই দুঃখজনক। তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

Related posts

করোনা রোধে হোম অফিস বাধ্যতামূলক করার দাবি

srabon

বাড়িতে গাঁজার চাষ

srabon

১৫ বছরের কম বয়সীর সঙ্গে যৌনসম্পর্কই ধর্ষণ’

srabon

Leave a Comment

Translate »