মে ৮, ২০২১
মানচিত্র
রাজনীতি

সপরিবারে ‘বিষপানে’ আত্মহত্যার হুমকি দিয়েছেন কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা সপরিবারে ‘বিষপানে’ আত্মহত্যার হুমকি দিয়েছেন। এসময় লাইভে তিনি বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে বিষ খাওয়ার কথা বলেছেন।

শুক্রবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ফেসবুক লাইভে এসে এ হুমকি দেন তিনি।

আবদুল কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জে যে ঘটনা ঘটেছে আমি শেষবারের মতো বলছি, ঢাকা থেকে বিচার বিভাগীয় তদন্ত দেন। নোয়াখালী থেকে হলে একরাম-নিজামের কাছে বিক্রি হবে। ঢাকা থেকে ডিজিএফআই-এনএসআই এর চৌকস কর্মকর্তা আছেন, তাদের দিয়ে তদন্ত দেন।

তিনি আরো বলেন, সেই তদন্তে যদি আমার ভাই শাহাদাৎ, ছেলে তাশিক ও আমিসহ অনুসারীরা অন্যায়কারী প্রমাণিত হয় তাহলে আমরা কাঠগড়ায় দাঁড়াতে বাধ্য। কারণ আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। কিন্তু এই অত্যাচার আর সইবো না, হয়তোবা পুরো পরিবারকে বিষ খেয়ে জীবন দিতে হবে। এটা ছাড়া বিকল্প পথ নাই।

বসুরহাট পৌর মেয়র বলেন, আগে বলেছি আল্লাহর দিকে তাকানো ছাড়া উপায় নাই, এখন বলছি বিষ খেয়ে জীবন দেওয়া ছাড়া উপায় নাই। বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে বিষ খেয়ে বুকের ওপর লিখে রাখব “সে কথা”; তা এখন বলব না।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার কাদের মির্জার একটি পোস্টকে কেন্দ্র করে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ২০-২৫ জন সমর্থক তার বিরুদ্ধে স্লোগান দিয়ে একটি মিছিল বের করেন। পরে মেয়র মির্জার অনুসারীরা থানার সামনে অবস্থান নিলে উপজেলা আওয়ামী লীগের কমিটির অনুসারীদের সাথে সংঘর্ষে জড়ায়। এতে ১০ জন আহত হন।প্রসঙ্গত, বৃহস্পতিবার কাদের মির্জার একটি পোস্টকে কেন্দ্র করে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ২০-২৫ জন সমর্থক তার বিরুদ্ধে স্লোগান দিয়ে একটি মিছিল বের করেন। পরে মেয়র মির্জার অনুসারীরা থানার সামনে অবস্থান নিলে উপজেলা আওয়ামী লীগের কমিটির অনুসারীদের সাথে সংঘর্ষে জড়ায়। এতে ১০ জন আহত হন।

মানচিত্র২৪

Related posts

কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচন

Labonno

৩১ জানুয়ারি আধাবেলা হরতাল ডাকলেন কাদের মির্জা

Maydul Islam

জনগণের কাছে এই সরকারের বিশ্বাসযোগ‌্যতা নেই: রিজভী

Rabbi Hasan

Leave a Comment

Translate »