জুন ১৮, ২০২১
মানচিত্র
দুর্ঘটনা

সোনারগাঁয়ে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে উপজেলার সাদিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বুধবার (১৪ এপ্রিল) সকালে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন- ছায়েদ মিয়া ও রহমত আলী।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ছায়েদ মিয়া ও রহমত আলী নামের দুই ব্যক্তি মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলযোগে কুমিল্লা থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে সাদিপুর এলাকার পল্লী বিদ্যুৎ পাওয়ার স্টেশনের সামনে উল্টো পথে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী ছায়েদ মিয়া ও রহমত আলী ট্রাকের নিচে চাপা পড়েন। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করলে সকালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

ওসি আরও জানান, দুর্ঘটনার পর ট্রাকটি আটক করা গেলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে তাদের গ্রেফতারে অভিযান চলছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য সদরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Related posts

পরকীয়ার বলি শিশু সামিউল, মা ও প্রেমিকের মৃত্যুদণ্ড

zilian

ট্রেনে কাটা পড়ে আদালতের দুই জারিকারক নিহত

Sakib

কালীগঞ্জে পাওয়ার টিলার উল্টে চালক নিহত

srabon

Leave a Comment

Translate »