মে ৮, ২০২১
মানচিত্র
বিনোদন

ভারতে শেষ, বাংলাদেশে আসছে ‘বঙ্গবন্ধু’

জাতির পিতা শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিতব্য আলোচিত চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’র ভারতীয় অংশের শুটিং শেষ হয়েছে। এবার বাংলাদেশে শুরু হতে যাচ্ছে এর কাজ।

আগামী সেপ্টেম্বর মাসে দেশের বিভিন্নস্থানে শুরু হবে ছবিটির দৃশ্যধারণ। যার বেশিরভাগই হবে বঙ্গবন্ধুর বিশাল জনসভা ও ঐতিহাসিক পদচারণার দৃশ্য। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিক সূত্র।

জানা যায়, সেপ্টেম্বর ও অক্টোবর- এই দু’মাসে হবে বাংলাদেশ অংশের শুটিং। এরপর সম্পাদনার কাজ শেষে চলতি বছরের ডিসেম্বরে আসতে পারে চলচ্চিত্রটি।

এদিকে, গত ৪ এপ্রিল মুম্বাইয়ের ফিল্ম সিটিতে শেষ হয় সিনেমাটির প্রথম লটের শুটিং। এতে অংশ নিতে বাংলাদেশ থেকে কয়েক দফায় শিল্পীরা উড়ে গিয়েছিলেন। গত সপ্তাহে সব শিল্পীই ফিরেছেন দেশে। তাদের সবাইকেই জানিয়ে দেওয়া হয়েছে শুটিংয়ের পরবর্তী সময়। সে অনুযায়ী প্রস্তুতিও নিতে বলা হয়েছে। জানা যায়, ঢাকা ও গোপালগঞ্জের বেশ কিছু জনসভাসহ ছবিটির বাকি দৃশ্য শুট করা হবে এবার।

চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটবেলার চরিত্রে আছেন নুসরাত ফারিয়া। এছাড়া তাজউদ্দীন আহমেদ চরিত্রে রিয়াজ আহমেদ এবং বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের ভূমিকায় অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা।

 

মানচিত্র২৪/শ.ই

Related posts

ইরেশ যাকের করোনায় আক্রান্ত

Labonno

সালমানের নতুন নায়িকা প্রজ্ঞা

Labonno

বৃদ্ধকে বাঁচাতে গিয়ে আহত নোবেল, চোখে ৩০ সেলাই

Rabbi Hasan

Leave a Comment

Translate »