এপ্রিল ১৭, ২০২১
মানচিত্র
খেলাধুলা

পাপনের ভুয়া ফেসবুক একাউন্ট বন্ধে ব্যবস্থা নিবে বিসিবি

এবার পাপনের নামে চলা ফেইক ফেসবুক অ্যাকাউন্টের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিষয়টি জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। ইতিমধ্যেই ব্যবস্থা নেওয়া শুরু হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

সুজন বলেন, ‘আমরা এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছি। এরমধ্যে ব্যবস্থাও নেওয়া হয়েছে। দু-তিনটি আইডিকে চিহ্নিত করে বন্ধ করে দেওয়া হয়েছে। কিছু আইডি দেশের বাইরে থেকে খোলা হয়েছে। সেগুলো বন্ধ করার পদক্ষেপ নেওয়া হয়েছে।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে টেস্টে হোয়াইট ওয়াশ হয় বাংলাদেশ। এরপর থেকেই যেন হুট করে পাপনের নামে পেজ ও আইডির সংখ্যা বৃদ্ধি পায়। যেগুলো থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিতই ট্রল করা হচ্ছে।

সম্প্রতি ক্রিকেটের দুই আলোচিত ইস্যু সাকিব আল হাসানের আইপিএল খেলতে যাওয়া এবং নাসির হোসেনের বিয়ে। এই দুই ইস্যুতেও বিভিন্ন পোস্ট পাপনের নামে ভুয়া আইডিগুলো থেকে মন্তব্য করতে দেখা যায়।

এই বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘সভাপতি নাজমুল হাসানের কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। অথচ আইপিএল খেলতে সাকিব আল হাসানের ছুটি নেওয়া, নাসির হোসেনের বিয়েসহ সাম্প্রতিক কিছু ঘটনায় তার নামে খোলা ভুয়া আইডি থেকে নানা রকম স্ট্যাটাস, মন্তব্য পোস্ট করা হয়।

মানচিত্র২৪/শা.হো

Related posts

অভিষেকে ছক্কার বিশ্ব রেকর্ড!

Maydul Islam

চট্টগ্রাম টেস্টের নিয়ন্ত্রন টাইগারদের হাতে

Shahidul Islam

সুপার লিগে খেললে নিষিদ্ধ বিশ্বকাপে: ফিফা

Maydul Islam

Leave a Comment

Translate »