মার্চ ৪, ২০২১
মানচিত্র
অপরাধ

রাজধানীতে ১০ কেজি আফিমসহ মাদক ব্যবসায়ী আটক

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ১০ কেজি আফিমসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল জানতে পারে, একদল মাদক ব্যবসায়ী নিষিদ্ধ আফিম নিয়ে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন তাজমহল রোড এলাকায় অবস্থান করছে।

সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৭টার দিকে র‌্যাব-২ এর আভিযানিক দল মোহাম্মদপুর থানাধীন তাজমহল রোড এলাকায় মাদকবিরোধী আভিযান চালায়। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টার সময় মো. সাইফুদ্দিন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

সাইফুল আফিম সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করে। পরে তার হাতে রাখা ব্যাগ তল্লাশি করে পলিথিনের প্যাকেটের ভেতরে ১০ কেজি নিষিদ্ধ মাদক (আফিম) পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে সাইফুল জানায়, অনেক দিন ধরেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। সে মূলত রাজধানীর বড় বড় খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে মাদক বিক্রি করে থাকে।

এ ঘটনায় পলাতক অন্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে চেষ্টা চলছে। পাশাপাশি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে র‌্যাব।

Related posts

শরীয়তপুরের সদর উপজেলায় ৪ বছরের শিশু যৌন নিপিড়নের শিকার

srabon

এক নারীকে গণধর্ষণ করালেন আরেক নারী

zilian

ত্রাণ কর্মকর্তাকে রোহিঙ্গাদের অপহরণ

Labonno

Leave a Comment

Translate »