মার্চ ৫, ২০২১
মানচিত্র
বিনোদন

সুশান্ত-রিয়ার জীবনী নিয়ে সিনেমা

মানচিত্র ডেস্ক:
গেল বছরের জুন মাসে না ফেরার দেশে পাড়ি জমান বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অনেকটা সময় পেরিয়ে গেলেও তার মৃত্যুশোক এখনও ভুলতে পারেনি বলিউড। আত্মহত্যা না খুন, সেই প্রশ্ন আজও রয়েছে সুশান্ত সিং রাজপুতেরঅনুরাগীদের মধ্যে। চলছে তদন্তও।

সেই পরিস্থিতিতেই সুশান্তের জীবনী নিয়ে তৈরি হয়েছে ছবি ‘ন্যায়: দ্য জাস্টিস’। দিলীপ গুলাটি পরিচালিত এই ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। জানা গিয়েছে, এপ্রিলে মুক্তি পেতে পারে ছবিটি। তবে ইতিমধ্যে, এই ছবির মুক্তি আটকাতে সুশান্ত অনুরাগী মণীশ মিশ্র তথা সমাজকর্মী বোম্বে হাই কোর্টে মামলা দায়ের করেছেন। সেই মামলা খারিজও করে দিয়েছেন বিচারপতি পৃথ্বীরাজ চৌহান।

জানা যায়, টেলি তারকা জুবের কে খানকে দেখা যাবে প্রয়াত সুশান্তের চরিত্রে অভিনয় করতে। রিয়া চক্রবর্তীর চরিত্রে রয়েছেন শ্রেয়া শুক্লা। ছবিটির প্রযোজনা করেছেন রাহুল শর্মা ও সরলা সারৌগি। প্রসঙ্গত, সরলা সারৌগির স্বামী অশোক সারৌগি সুশান্ত মৃত্যু কাণ্ডে তাঁর ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী।

ছবি প্রসঙ্গে জুবের জানিয়েছেন, ‘ন্যায়:দ্য জাস্টিস’-এ রিয়া ও সুশান্তের কেমিস্ট্রি, প্রেমের সম্পর্ক তুলে ধরা হয়েছে। এই ছবি শুধুমাত্র সুশান্তের নয়, রিয়া চক্রবর্তীর কথাও বলবে। যদিও সুশান্ত কাণ্ডে তদন্ত এখনও চলছে। ফলে রায় কী হবে, তা ছবির চিত্রনাট্যে রাখা হয়নি। তিনি আরও জানিয়েছেন, ব্যক্তিগত ভাবে ‘এসএসআর’কে চিনতেন। একই জিমে তারা যেতেন। ফলে তার চরিত্র ফুটিয়ে তুলতে কোনও অসুবিধা হয়নি বলে জানিয়েছেন অভিনেতা জুবের। এর আগেও সুশান্তের জীবনী নিয়ে ছবি তৈরি প্রসঙ্গে তাঁর পরিবার জানিয়ে দিয়েছিল, অনুমতি ছাড়া কোনওরকম ছবি তৈরি করা যাবে না। তবে এই ছবির ক্ষেত্রে অনুমতি নেওয়া হয়েছে কিনা তা জানা যায়নি।

উল্লেখ্য, ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। ঘটনার তদন্তে প্রথমে মুম্বই পুলিশ থাকলেও পরে তদন্তভারের দায়িত্ব যায় সিবিআই, ইডি ও এনসিবির হাতে। তদন্তে উঠে আসে মাদকযোগের বিষয়। গ্রেপ্তার করা হয় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে। একমাস জেলও খাটতে হয় তাদের। পরে অবশ্য জামিনে মুক্তি পেয়ে বাইরে রয়েছেন তারা। অন্যদিকে মাদকযোগে নাম জড়িয়েছিল দীপিকা পাডুকোন, রাকুল প্রীত সিং, সারা আলি খান-সহ অনান্য বলিউড অভিনেতা-অভিনেত্রীদের।

মানচিত্র২৪ ডটকম//এলএইচ//

Related posts

স্ত্রী আনুস্কাকে যোগ ব্যায়ামে সাহায্য করছেন কহেলি

farah pushpita

মৃত স্বামীর উদ্দেশ্যে ইরফান খানের স্ত্রীর খোলা চিঠি

zilian

বিটিভির নতুন মহাপরিচালক সোহরাব হোসেন

Labonno

Leave a Comment

Translate »