অক্টোবর ১৯, ২০২১
মানচিত্র
অপরাধ

রাজশাহীতে ট্রাকে ৪ কোটি টাকার হেরোইন

রাজশাহীতে টমেটো ভর্তি ট্রাক থেকে প্রায় চার কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে জেলার গোদাগাড়ী উপজেলার ডাইংপাড়া হাইওয়ে মোড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এই অভিযান পরিচালনা করে।
গ্রেফতার দুইজন হলেন-চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের এনায়েতপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে মো. সুজন আলী (২১) ও একই উপজেলার হামিদপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. সুজন (২৩)। এর মধ্যে মো. সুজন আলী পিকআপের চালক আর মো. সুজন সহকারী।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রাজশাহীর গোদাগাড়ীর ডাইংপাড়া হাইওয়ে মোড় এলাকায় অভিযান চালায় এ সময় ট্রাকটি থেকে তিন কেজি ৭৭৮ গ্রাম হেরোইন (দাম প্রায় চার কোটি টাকা) উদ্ধার করা হয়।  পরে হেরোইন চোরাচালানের অভিযোগে ট্রাকের চালক-হেলপারকে গ্রেফতার করা হয়। এছাড়া, দুইটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড, একটি পিকআপ ভ্যান ও ১ হাজার ২৮০ কেজি টমেটো জব্দ করা হয়।

র‌্যাব জানিয়েছে, উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য নির্ধারণ করা হয়েছে ৩ কোটি ৮০ লাখ টাকা। গ্রেফতার দুইজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা হেরোইনগুলো টাঙ্গাইলের এলেঙ্গায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। তাদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে র‌্যাব। আসামিদের রাতেই থানায় হস্তান্তর করা হয়েছে।

Related posts

কঠোর লকডাউনের অষ্টম দিনে রাজধানীতে ১০৭৭ জন গ্রেপ্তার

sahadat Hossen

মেঘনা নদী থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

Labonno

 যৌনপল্লী থেকে ১৪ তরুণী উদ্ধার

srabon

Leave a Comment

Translate »