অক্টোবর ১৯, ২০২১
মানচিত্র
বাংলাদেশ

যশোরে নির্বাচনী প্রচারণাকালে কাউন্সিলর প্রার্থীর কর্মী খুন

মানচিত্র ডেস্ক:
যশোরে নির্বাচনী প্রচারণাকালে কাউন্সিলর প্রার্থীর এক কর্মী খুন হয়েছেন। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত কর্মী পারভেজ হোসেন (৩২) সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের পূর্বপাড়ার তোতা মিয়ার ছেলে ও শহরের ঘোপ ধানপট্টি এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে শহরের ঘোপ সেন্ট্রাল রোডে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, যশোর পৌরসভা নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সোহাগ কর্মীদের নিয়ে মঙ্গলবার রাতে তার পানির বোতল প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণায় নামেন। তার সঙ্গে ছিলেন কর্মী পারভেজ, রহিম, রাসেলসহ সাত-আটজন। তারা ঘোপ সেন্ট্রাল রোডস্থ বউ বাজারের আনোয়ারের বাড়ির সামনে পৌঁছালে মুখোশ পরা চার-পাঁচজন পেছন দিক থেকে এসে পারভেজকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

এ সময় পারভেজ মাটিতে লুটিয়ে পড়লে তার সঙ্গে থাকা লোকজন দৌড়ে পাশেই তছলিমের বাড়িতে চলে যান। সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয় লোকজন পারভেজকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রউফ তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পারভেজের খালা রওশনারা ও রহিমা জানান, চার-পাঁচজন মুখোশধারী সন্ত্রাসী পারভেজকে ছুরিকাঘাত করেছে বলে ঘোপ ৩ নম্বর পৌর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মুকসিমুল বারী অপু তাদের জানিয়েছেন। খবর পেয়ে তারা হাসপাতালে এসে পারভেজকে মৃত অবস্থায় দেখতে পান।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এখন পর্যন্ত হত্যার কারণ যায়নি। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। বিভিন্ন এলাকায় অভিযান চলছে।

 

এম/আই

Related posts

শিশু টুরিস্ট গাইড খুন

Labonno

বিরোধ মেটাতে গিয়ে নিজেই খুন

Sakib

ফতুল্লায় পাঁচদিন পর ট্রাকচালকের লাশ উদ্ধার

chitra

Leave a Comment

Translate »