অক্টোবর ১৯, ২০২১
মানচিত্র
খেলাধুলা

বিয়ের পিঁড়িতে নাসির হোসেন

মানচিত্র ডেস্ক:
জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ ছিলেন ‘ব্যাডবয়’ খ্যাত নাসির হোসেন। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প রয়েছে। নাসির শেষ পর্যন্ত কার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তা নিয়ে আগ্রহ ছিল নাসির ভক্তদের। অবশেষে ভালোবাসা দিবসেই বিয়ের পিঁড়িতে বসেছেন নাসির। রবিবার রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

নাসিরের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে নাসিরের ঘনিষ্ঠ একাধিক সূত্র। অনুষ্ঠানে পরিবারের লোকজন ছাড়া ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, কনে তামিমা তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইন্সে।

দুজনের চেনাজানা অনেক আগে থেকেই। গেলো বছর ১১ সেপ্টেম্বরে ইন্সট্রাগ্রামে এক তরুণীর সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। মুহূর্তেই ছবিটি নিয়ে শুরু হয় জল্পনা-কল্পনা। ভক্ত-সমালোচকদের হাজারো প্রশ্নও কে এই মেয়ে? এরপর মাত্র দশ মিনিটের মাথায় ওই ছবিটি সরিয়ে দেন তিনি।

এরপর নাসির বলেছিলেন, ‘ছবিটি কার না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও বলতে পারেন যে, মেয়েটিকে আমি বিয়ে করেছি। আপনি এটিও বলতে পারেন যে, সে আমার গার্লফ্রেন্ড। আমি বলব, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করব।’

শেষ পর্যন্ত অবশ্য নাসির বিয়ে ওই মেয়েটিকেই করেছেন। কিন্তু ভক্তদের না জানিয়েই। রবিবার তার বিয়ের খবরটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

দীর্ঘদিন জাতীয় দলের বাইরে নাসির। ফিটনেস টেস্টে ফেল করে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও সুযোগ হয়নি তার। সম্প্রতি আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলস হয়ে খেলে এসেছেন ফিনিশার খ্যাত নাসির।

মানচিত্র২৪ ডটকম//এলএইচ//

Related posts

দুর্দান্ত মোস্তাফিজ, মরিসের ঝালেই রাজস্থানের জয়

Maydul Islam

পর্তুগালকে উড়িয়ে দিয়ে আশা বাঁচিয়ে রাখল জার্মানি

Maydul Islam

মৃত্যুকূপের যতো সমীকরণ

srabon

Leave a Comment

Translate »