অক্টোবর ১৬, ২০২১
মানচিত্র
অপরাধ

কক্সবাজারের মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

কক্সবাজারের উখিয়ার বালুখালীতে র‍্যাবের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনাস্থল থেকে ৮ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, তাজা গুলি, খালি খোসা ও রামদা উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী জাফর আলম (৪০) উখিয়ার বালুখালীর বাসিন্দা ছৈয়দ মোস্তফার ছেলে। র‍্যাব-১৫ এর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‍্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার দুপুরে বালুখালী কাস্টমস এলাকায় কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক ক্রয়বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে র‍্যাব-১৫ এর একটি দল। র‍্যাবের উপস্থিত টের পেয়ে গুলি করতে থাকে। র‍্যাব সরকারি সম্পত্তি ও আত্মরক্ষার্থে পালটা গুলি চালায়। এতে জাফর আলম নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়।

এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে আহত ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

সদর হাসপাতালে আহত ব্যক্তির অবস্থার অবনতি হলে আরও উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

Related posts

ধর্ষণের অভিযোগে মাদরাসা সুপার গ্রেপ্তার

Joyeeta

ইসলামি বক্তা মুফতি আমির হামজা গ্রেফতার

sahadat Hossen

রাজধানীর বিভিন্ন এলা কা থেকে ‘হাজির কামলা’ প্রতারক চক্রের ৯ সদস্যকে গ্রেফতার

srabon

Leave a Comment

Translate »