অক্টোবর ১৬, ২০২১
মানচিত্র
বাংলাদেশ

মেয়রপ্রার্থীর কর্মীকে হত্যা চেষ্টা, ছাত্রলীগের ২ নেতার বিরুদ্ধে মামলা

মানচিত্র ডেস্ক:
পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের স্বতন্ত্র মেয়রপ্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুমের সমর্থক রাকিবুল ইসলাম দীপ্তকে (২২) হত্যাচেষ্টার অভিযোগে কলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) বিকালে আহত দীপ্তর মা সেলিনা বেগম বাদী হয়ে কলাপাড়া থানায় এ মামলা দায়ের করেন। মামলায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের সমর্থক পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্রসহ অজ্ঞাত নামা ৮/১০জনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে আওয়ামী লীগ কার্যালয়ের পাশের মনোহরপট্টি তিন রাস্তার মোড়ে নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের সমর্থক আসাদুজ্জামান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্রসহ অজ্ঞাত নামা ৮/১০জন ধারালো অস্ত্র দিয়ে দীপ্তকে হত্যার চেষ্টা করে। ধারালো অস্ত্রের আঘাত থেকে নিজেকে রক্ষা করতে গিয়ে দীপ্তর বাম হাতের কনুইয়ের উপরভাগে ও নিচের অংশের হাড়, মাংস ও রগ ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া মাথার পেছনের অংশে ও বাহুর নিচে গুরুতর আঘাত পায়। ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। বুধবার দীপ্তকে বরিশাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, দীপ্তকে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তি‌নি আরও জানান, ১৪‌ ফেব্রুয়ারি কলাপাড়া পৌরসভা নির্বাচ‌ন অবাধ, শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে পৌর এলাকায় পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। নির্বাচন পরিপন্থী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

Related posts

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ছাত্রলীগের মশাল মিছিল

Labonno

তাহিরপুরে গৃহবধূকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার

srabon

মানবসেবা ট্রাষ্ট ও স্বপ্নের দুয়ার সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

Maydul Islam

Leave a Comment

Translate »