অক্টোবর ১৬, ২০২১
মানচিত্র
অপরাধ

 নার্সের বাবার মৃত্যুতে অবরুদ্ধ চিকিৎসক

 নার্সের বাবার মৃত্যুতে অবরুদ্ধ চিকিৎসক

ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে কর্মরত এক নার্সের বাবা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুতে চিকিৎসকের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ করেছেন স্বজনরা। এ  ঘটনায় বিক্ষোভ করেন হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডের নার্সরা। এসময় জরুরি বিভাগের চিকিৎসকে অবরুদ্ধে করে রাখা হয়। এতে চিকিৎসা সেবা কিছুক্ষণের জন্য বন্ধ থাকে। বুধবার (২৭ জানুয়ারি) রাত ৮টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে ওই নার্সের বাবা মারা যান।

বিক্ষোভকারী নার্সরা জানান, বুধবার সন্ধ্যায় হাসপাতালের অপারেশন থিয়েটারের সিনিয়র স্টাফ নার্স রাজিবের বাবা বুলবুল (৫০) অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক সফিউল্লাহ আরাফাত রাজিবের অসুস্থ বাবাকে চিকিৎসা দিতে কাছে আসেননি।

এর প্রায় ২০ মিনিট পর সফিউল্লাহ আরাফাত বুলবুলকে একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যেতে বলেন। সেখানে যাওয়ার পর রাজিবের বাবা মৃত্যুবরণ করেন। এই ঘটনায় জরুরি বিভাগের চিকিৎসক সফিউল্লাহ আরাফাত রাজিবকে অবরুদ্ধ করে বিক্ষোভ করেন হাসপাতালের নার্সরা। এসময় জরুরি বিভাগের চিকিৎসা কিছুক্ষণ বন্ধ থাকে। খবর পেয়ে সদর মডেল থানার পুলিশ হাসপাতালে আসেন।

এই ঘটনায় অভিযুক্ত চিকিৎসক সফিউল্লাহ আরাফাতের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, ‘আমি এই বিষয়ে এখনই কিছু বলতে পারব না। জরুরি বিভাগের দায়িত্ব প্রাপ্ত সকল চিকিৎসকরা আলোচনা করে আপনাদের বিস্তারিত জানাবো।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের তত্বাবধায়ক শওকত হোসেন বলেন, আমরা ঘটনা শুনেছি। বিষয়টি তদন্ত করার জন্য কমিটি গঠন করা হবে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related posts

চট্টগ্রামে ব্যারিস্টার পরিচইয়ে হাতিয়ে নিত টাকা

srabon

সাভারে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

Labonno

হবিগঞ্জে  যুবক খুন, আটক ২

srabon

Leave a Comment

Translate »