অক্টোবর ১৬, ২০২১
মানচিত্র
বাংলাদেশ

গাজীপুরে অপহরণের চার ঘণ্টা পর ৯৯৯কল  অভিযান চালিয়ে  ছাত্রকে উদ্ধার

গাজীপুরে অপহরণের চার ঘণ্টা পর ৯৯৯কল  অভিযান চালিয়ে  ছাত্রকে উদ্ধার

গাজীপুরে অপহরণের চার ঘণ্টা পর ৯৯৯ নম্বরে ফোন পেয়ে অভিযান চালিয়ে এক মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে গাজীপুর চৌরাস্তা থেকে অপহৃত আশফাককে উদ্ধার করা হয়।

কালীগঞ্জের উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রেজাউল করিম স্বজনদের বরাত দিয়ে জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬ টা ২ মিনিটে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে অপহরণের বিষয়টি পুলিশকে জানান স্বজনরা। মাদ্রাসায় যাওয়ার পথে মোটরসাইকেলে তুলে আশফাককে অপহরণ করা হয়। এসময় অপহরণকারীরা মাদ্রাসা ছাত্রের স্বজনদের কাছে ফোনে মুক্তিপণ হিসেবে ১ লাখ টাকাও দাবি করে। টাকা না দিলে তাকে মেরে ফেলার হুমকিও দিয়েছে বলেও জানান আশফাকের স্বজনরা।

তিনি আরো জানান, বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে অপহরণ ও মুক্তিপণ দাবির বিষয়ে বিস্তারিত পুলিশকে জানানো হয়। পরে কালীগঞ্জ থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের দেওয়া বিকাশ নাম্বার ট্র্যাক করে ওই দিন রাত ১০টায় অভিযান চালিয়ে আশফাককে উদ্ধার করে।

আশফাক উপজেলার নাগরী ইউনিয়নের নগরভেলা গায়েন বাড়ির আরশেদ আলী ফিরোজের ছেলে। নগরভেলা এলাকার মাদরাসাতুল কাউসার আল ইসলামিয়ার হেফজ বিভাগের ছাত্র ছিলেন তিনি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়েছি। তবে আসামি গ্রেফতারের অভিযান এখনও অব্যাহত রয়েছে।

Related posts

৩১ জানুয়ারি আধাবেলা হরতাল ডাকলেন কাদের মির্জা

Maydul Islam

২৪ ঘণ্টার মধ্যে বজ্রসহ বৃষ্টির আভাস

Shahidul Islam

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প-সংলগ্ন বাজারে আগুন, নিহত ৩

Maydul Islam

Leave a Comment

Translate »