অক্টোবর ১৬, ২০২১
মানচিত্র
দুর্ঘটনা

মাদারীপুরের  নিয়ন্ত্রণ হারিয়ে এ্যাম্বুলেন্স খাদে, রোগীসহ নিহত ২

মাদারীপুরের  নিয়ন্ত্রণ হারিয়ে এ্যাম্বুলেন্স খাদে, রোগীসহ নিহত ২

মানচিত্র ডেস্ক:
মাদারীপুরের শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি এ্যাম্বুলেন্স মহাসড়কের খাদে পড়ে গেছে। এতে এ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ দুজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর ১টার দিকে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- বরিশালের উজিরপুর উপজেলার পূর্ব বামুড়া এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী খাদিজা বেগম (৫০) ও একই এলাকার জালাল মিয়ার ছেলে মেহেদী হাসান (১৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশালের উজিরপুর থেকে চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় যাচ্ছিল খাদিজা বেগমের পরিবার। এ্যাম্বুলেন্সটি ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের কুতুবপুর বড় কেশবপুর এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই এ্যাম্বুলেন্সে থাকা রোগী খাদিজা বেগম ও তার ভাতিজা মেহেদী হাসান মারা যান। দুর্ঘটনায় আহত হন এ্যাম্বুলেন্সের চালক বাশার মিয়াসহ পাঁচজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবচর উপজেলার পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শী হায়দার মাহামুদ বলেন, দ্রুত গতিতে আসা এ্যাম্বুলেন্সটি প্রথমে এক্সপ্রেসওয়ের একটি খুঁটির সাথে ধাক্কা খায়। এরপরেই এ্যাম্বুলেন্সটি উল্টে খাদে গিয়ে পড়ে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব আহমেদ মজুমদার জানান, ‘দুর্ঘটনার খবর পেয়েই হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে বড় একটি খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থল থেকে এক নারীসহ দুজনের লাশ উদ্ধার করে হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি।

Related posts

হেলিকপ্টার বিধ্বস্ত, প্রাণ হারালেন ১১ সেনা

srabon

২০২০ সালে দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৬৬৮৬

Joyeeta

রায়গঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

srabon

Leave a Comment

Translate »