অক্টোবর ১৬, ২০২১
মানচিত্র
আন্তর্জাতিক টেকনোলজি

ভারতের পাথর বোঝাই ডাম্পারের নিচে বিয়ের গাড়ি, নিহত ১৪

ভারতের পাথর বোঝাই ডাম্পারের নিচে বিয়ের গাড়ি, নিহত ১৪

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে অন্তত ১৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। খবর আনন্দবাজারের।

পুলিশ সূত্রে জানা গেছে, রাত প্রায় ৯ টা নাগাদ জলঢাকা সেতুর কাছে ময়নাতলি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি পাথর বোঝাই ডাম্পার। তার ঠিক পিছনেই ছিল একটি ছোট গাড়ি। গাড়িটি দুর্ঘটনাগ্রস্ত ডাম্পারে সজোরে ধাক্কা মারে। এরপর ডাম্পারটি আরও দু’টি ছোট গাড়ির উপরে উল্টে পড়ে। ওই দু’টি গাড়িতে ঠিক কত জন যাত্রী রয়েছেন তা এখনও জানা যায়নি।

তবে প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটিতে শিশু-সহ বেশ কয়েকজন যাত্রী রয়েছেন। তারা স্থানীয় বাসিন্দা। একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। এত বড় দুর্ঘটনায় মোট কতজনের মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে রাত ১১টা পর্যন্ত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দুর্ঘটনার পর ব্যাপক ক্ষোভ ছড়িয়ে পড়ে এলাকায়।

এখনও বেশ কয়েকজন গাড়ির নীচে চাপা পড়ে রয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। উদ্ধারকাজ চালাচ্ছেন পুলিশকর্মীরা। রয়েছে দমকল বাহিনীও।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রতিদিনই শত শত বালি এবং পাথর বোঝাই ডাম্পার ওই রাস্তায় চলে। তার জেরে ওই এলাকা দুর্ঘটনাপ্রবণ হয়ে পড়েছে।

Related posts

ফের উগান্ডার প্রেসিডেন্ট হলেন মুসেভেনি

Labonno

কাল ভারতজুড়ে শুরু হবে করোনা টিকাদান কর্মসূচি

Labonno

পদত্যাগ করছেন ইতালির প্রধানমন্ত্রী

Maydul Islam

Leave a Comment

Translate »