অক্টোবর ১৯, ২০২১
মানচিত্র
অপরাধ

সমবায় সমিতির নামে টাকা আত্মসাৎ, চক্রের ২ সদস্য গ্রেফতার

সমবায় সমিতির নামে ক্ষুদ্র আয়ের লোকজনদের সাথে প্রতারণা করে টাকা আত্মসাৎকারী চক্রের ২ সদস্য সোমবার (১৮ জানুয়ারি) গ্রেফতার করে নারায়ণগঞ্জ রূপগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (১৯ জানুয়ারি) নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এলাকায় ‘রূপসী বাংলা শ্রমজীবি সমবায় সমিতি লি:’ নামে একটি সমিতি চালু করে প্রতারক চক্রের লোকজন নিম্নআয়ের লোকজনকে অধিক মুনাফার লোভ দেখিয়ে তাদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করছে।

ভুক্তভোগীদের কাছ থেকে এইরূপ সংবাদ পাওয়ার পর সিআইডি, ঢাকা মেট্রো-পশ্চিম এর একটি দল অনুসন্ধান শুরু করে এবং জানতে পারে যে, এই চক্রটি শতাধিক লোকের কাছ থেকে অধিক লাভের প্রলোভন দেখিয়ে বিপুল পরিমাণ টাকা গ্রহণ করে লোকজনের বিশ্বস্ততা অর্জন করার জন্য প্রথম দিকে কিছু লোককে মুনাফাও দিয়েছে। পরবর্তীতে টাকা সংগ্রহের পরিমাণ অনেক বেড়ে গেলে তা আত্মসাৎ করার উদ্দেশ্যে পলাতক রয়েছে।

সিআইডি, ঢাকা মেট্রো-পশ্চিম এর একটি টিম ভুক্তভোগীদের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর ব্যাপক অনুসন্ধান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা থেকে এই চক্রের দুই সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত হলো- সাইফুল ইসলাম (৩৩), পিতা- হামিদ মিয়া, মাতা- ডলি বেগম, সাং- বাড়িয়াছনি, পো: পরশীবাজার, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ। শাহ আজীজুর রহমান শাকিল (৩১), পিতা- শাহ জাহান মিয়া, মাতা- ডলি আক্তার, সাং- গোয়াল পাড়া, পো: পরশী বাজার, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ।

মানচিত্র২৪/রাব্বি

Related posts

এপ্রিলে করোনা সংক্রমণের তীব্রতার মধ্যেও ১৬৮টি ধর্ষণ ও গণধর্ষণ

joyeeta

রাজধানীর মতিঝিলে একটি আবাসিক হোটেল থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

sahadat Hossen

জেএমবির পাঁচ সক্রিয় সদস্যকে ১৫ বছরের কারাদণ্ড

srabon

Leave a Comment

Translate »