অক্টোবর ১৯, ২০২১
মানচিত্র
অপরাধ

মামলা দিতে চাওয়ায় ট্রাফিক সার্জেন্টকে পিটিয়ে আহত

মানচিত্র ডেস্ক:

রাজশাহীতে ট্রাফিক পুলিশের এক সার্জেন্টকে পিটিয়ে আহত করেছে এক যুবক। হেলমেট না পরে মোটরসাইকেল চালানোর দায়ে মামলা দিতে উদ্যত হয়েছিলেন ওই সার্জেন্ট। এতে ক্ষিপ্ত হয়ে ওই সার্জেন্টের ওপর হামলা চালায় সে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর ১টার দিকে রাজশাহী মহানগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বরে এই ঘটনা ঘটে।

আহত ট্রাফিক সার্জেন্টের নাম বিপুল কুমার। তাকে রাজশাহী মেডিক‌্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওই যুবকের হামলায় সার্জেন্টের দুই হাতে জখম হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন তিনি। বর্তমানে তিনি রামেক হাসপাতালের চার নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। ঘটনার পরই তাকে দেখতে হাসপাতালে যান রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক।

সার্জেন্ট বিপুল কুমারের সঙ্গে দায়িত্ব পালন করছিলেন কনস্টেবল ইসমাইল হোসেন। বিষয়টি নিয়ে কোনো কথা বলতে চাননি তিনি।

এদিকে ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করে থানায় নিয়েছে পুলিশ। ঘটনাস্থলের সামনেই এদের একজনের চায়ের দোকান, অন্যজন পাশের একটি ফার্নিচারের দোকানের কর্মচারী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাথায় হেলমেট ছাড়াই মোটরসাইকেল চালিয়ে আসছিল এক যুবক। ট্রাফিক সার্জেন্ট তাকে থামিয়ে মোটরসাইকেলের কাগজ দেখতে চান। এছাড়া হেলমেট না থাকায় তিনি মামলা দিতে উদ‌্যত হন। সেসময় ওই যুবক মোটরসাইকেল নিয়ে ফুটপাতের ওপরে উঠে পড়ে। এরপর সার্জেন্টের সঙ্গে বাগবিতণ্ডা শুরু করে।

এক পর্যায়ে পাশের ফার্নিচারের দোকান থেকে কাঠের চলা এনে সার্জেন্টকে মারধর শুরু করে। আচমকা আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন সার্জেন্ট বিপুল কুমার। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে ওই যুবক মোটরসাইকেল ফেলে পালিয়ে যান। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশের হাতে আটক দুজন জানিয়েছে, অভিযুক্ত যুবকের নাম বেলাল। তার বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়। তিনি সামনের চায়ের দোকানেই আড্ডা দেন।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘সার্জেন্ট বিপুলের দুই হাতে জখম হয়েছে। শরীরের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার বিষয়ে আপাতত বিস্তারিত কিছু জানি না। একটু সুস্থ হলে সার্জেন্টের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

 

মানচিত্র২৪ ডটকম//এলএইচ//

 

Related posts

 জুয়ার আসর থেকে পালাতে গিয়ে ধরা ৩ জুয়ারি

srabon

দুই সংবাদকর্মীর ওপর শ্রমিকলীগ নেতার হামলা

Labonno

ডাকাতির প্রস্তুতিকালে নরসিংদীতে ৫ ডাকাত গ্রেপ্তার

Joyeeta

Leave a Comment

Translate »