অক্টোবর ১৯, ২০২১
মানচিত্র
রাজনীতি

চট্টগ্রামে নির্বাচনী সহিংসতায় আ.লীগ সমর্থিত ও বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষে নিহত ১

চট্টগ্রামে নির্বাচনী সহিংসতায় আ.লীগ সমর্থিত ও বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষে নিহত ১

চট্টগ্রামের ডবলমুরিং থানায় আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আজগর আলী বাবুল (৫৫) নামে একজন নিহত হয়েছেন। এছাড়া মাহবুব নামে আরও একজন গুলিবিদ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।  এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, নগরীর ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মোগলটুলি মগপুকুরপাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, ২৮ নম্বর ওয়ার্ডের গতবারের কাউন্সিলর আব্দুল কাদের ওরফে মাছ কাদের নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের অনুসারী হিসেবে পরিচিত। এবার দল তাকে মনোনয়ন না দিয়ে বাহাদুরকে মনোনয়ন দেয়।

এছাড়া শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী বাহাদুর বলে জানা গেছে। কাদেরের আগে ২০০০ সাল থেকে ২০১৪ সাল নাগাদ এই ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন তিনি।

বাবুল ও মাহবুবকে নিজের কর্মী দাবি করেছেন আওয়ামী লীগের সমর্থন পাওয়া নজরুল ইসলাম বাহাদুর।

তিনি বলেন, ‘‘আজকে ওই এলাকায় আমার জনসংযোগ ছিল। আমি জনসংযোগ করে রেজাউল ভাইর (আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী) নির্বাচনী কার্যালয়ে গিয়েছিলাম, সেখান থেকে নজিরভাণ্ডার লেইনে যাওয়ার কথা ছিল। এ সময় কাদেরের নেতৃত্বে তার অনুসারীরা এসে হামলা চালায়। ‘তাকে বাঁচাতে গিয়ে’ বাবুল ও মাহবু্ব গুলিবিদ্ধ হয়েছেন।’

Related posts

সরকারের লকডাউন লকডাউন খেলা আর এক মর্মান্তিক তামাশা: মির্জা ফখরুল

sahadat Hossen

ক্ষমতার মসনদ রক্ষায় বর্তমান অবৈধ সরকার মিথ্যা, বানোয়াট ও গায়েবী মামলার উপর নির্ভরশীল হয়ে পড়েছে :মির্জা ফখরুল

sahadat Hossen

দুর্যোগে সবার আগে মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের সংস্কৃতি ও ঐতিহ্য: ওবায়দুল কাদের

sahadat Hossen

Leave a Comment

Translate »