অক্টোবর ১৬, ২০২১
মানচিত্র
বিনোদন

প্রধানমন্ত্রী ও শেখ রেহানার দোয়া নিলেন বঙ্গবন্ধু সিনেমার তারকারা

বেশ জমকালো আয়োজনে নির্মিত হচ্ছে জাতির জনক শেখ মুজিবর রহমানকে নিয়ে বায়োপিক। এর নাম ঠিক করা হয়েছে ‘বঙ্গবন্ধু’। এটি নির্মাণ করছেন ভারতের কিংবদন্তি নির্মাতা শ্যাম বেনেগাল।

এ সিনেমায় দেশের একঝাঁক তারকা অভিনয় করতে যাচ্ছেন। যার মধ্যে আছেন বঙ্গবন্ধু চরিত্রে অভিনয় করা আরিফিন শুভ, শেখ হাসিনার ছোটবেলার চরিত্রে নুসরাত ফারিয়া ও বড়বেলার চরিত্রে জান্নাতুল সুমাইয়া হিমি, বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা, তাজউদ্দীন আহমদের চরিত্রে ফেরদৌস আহমেদ। বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে তৌকির আহমেদ, ফজলুর রহমান বাবু, তুষার খান, দিলারা জামান, সিয়াম আহমেদসহ শতাধিক শিল্পীকে।

সিনেমার শুটিং করতে আগামী ১৯ জানুয়ারি মুম্বাই যাবেন চলচ্চিত্রটির একটি অংশ। আর ফেব্রুয়ারিতে যাবেন আরও কয়েকজন।

সেই যাত্রার আগে বঙ্গবন্ধুর দুই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানার দোয়া ও শুভেচ্ছা নিয়েছেন কয়েকজন তারকা। গতকাল ৯ জানুয়ারি প্রধানমন্ত্রীর বাসভবনে দুই বোনোর সঙ্গে সাক্ষাৎ করেন বঙ্গবন্ধুর সিনেমার তারকারা। বিকাল সাড়ে তিনটা থেকে প্রায় ৬টা পর্যন্ত ২০ জনের একটি দল প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পান।

সেখানে ছিলেন আরিফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা, নুসরাত ফারিয়া, দিঘী, হিমিসহ আরও অনেকেই।

জানা গেছে, আগামী ২৫ জানুয়ারি ভারতের মুম্বাইয়ে শুরু হচ্ছে যৌথ প্রযোজনার সিনেমা ‘বঙ্গবন্ধু’র প্রথম লটের কাজ। টানা ১০ এপ্রিল পর্যন্ত চলবে শুটিং। এরপর দ্বিতীয় লটের জন্য কিছু দিনের বিরতি থাকবে। তারপর বাংলাদেশে শুটিং হওয়ার কথা রয়েছে।

ছবিটি ২০২১ সালেই মুক্তি দেওয়ার পরিকল্পনা নিয়েছে বাংলাদেশ ও ভারত।

Related posts

৮৫ লাখ টাকায় গাড়ি কিনলেন নুসরাত ফারিয়া

sahadat Hossen

পরীমণির সদস্যপদ স্থগিত করল চলচ্চিত্র শিল্পী সমিতি

Maydul Islam

ভোলায় যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতন, মামলা না করতে প্রাণনাশের হুমকি

srabon

Leave a Comment

Translate »