অক্টোবর ১৯, ২০২১
মানচিত্র
বাংলাদেশ

কিশোরগঞ্জে মৃতদেহ টেনে হিঁচড়ে খাচ্ছিল শেয়াল 

কিশোরগঞ্জে মৃতদেহ টেনে হিঁচড়ে খাচ্ছিল শেয়াল

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে ঝোপে নাড়াচাড়া দেখে স্থানীয় এক ব্যক্তি এগিয়ে গিয়ে দেখেন শেয়ালে টেনে-ছিঁড়ে খাচ্ছে ওই ব্যক্তির নিথর দেহ। শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে ময়নাতদন্তের জন্য পুলিশ মরদেহ মর্গে পাঠায়।

স্থানীয়রা জানায়, ময়মনসিংহ- কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে জব্বার ভূঁইয়ার ইটভাটার অদূরে মাস খানেক আগে ঝোঁপের ভেতরে আশ্রয় নেন ওই ব্যক্তি। পাশের জমি থেকে কিছু খড় নিয়ে নিজের আশ্রয় তৈরি করেন। একটি লুঙ্গি ও একটি গেঞ্জিই ছিল প্রচণ্ড শীত মোকাবিলায় তার একমাত্র উপায়। সদর ইউনিয়নের খৈরাটি এলাকায় রাস্তার পাশে অবস্থান করা লোকটিকে গত কয়েকদিন আগে একটি কম্বলের ব্যবস্থা করেন দেন উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িচালক মজিবুর রহমান। প্রায়ই রাস্তার পাশে অবস্থান করা ব্যক্তিটির খোঁজ খবর নিতেন মজিবুর রহমান।

জানা গেছে, মানসিক ভারসাম্যহীনের মতো ব্যক্তিটি রাস্তার পাশে পড়ে থাকলেও কারো সঙ্গে কোনো কথা বলতেন না। আশপাশের মানুষ কিছু কিছু খাবার দিতেন লোকটিকে। নিজের কিছু প্রয়োজন হলে নিজের আস্তানার অপর প্রান্তের দোকানের সামনে নির্দিষ্ট জিনিসে তাকিয়ে থাকলে উপস্থিত লোকজন কিনে দিতেন। কিন্তু গত ৭ থেকে ৮ দিন ধরে মানুষের দেওয়া কোনো কিছু খেতেন না তিনি। পরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িচালক মজিবুর রহমান লোকটির খবর নিতে যান।

মজিবুর রহমান জানান, তিনি গিয়ে দেখেন ঝোপের ভেতরে নড়াচড়া হচ্ছে। মোবাইলের টর্চ জ্বালিয়ে এগিয়ে দিয়ে দেখেন শেয়াল টানাটানি করছে মরদেহ। ডান হাতটিও ছিঁড়ে নিয়ে গেছে। ওই অবস্থায় বিষয়টি পুলিশকে জানান তিনি।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আবদুল কাদের মিয়া  জানান, স্থানীয়রা জানিয়েছে লোকটি মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত কিছুদিন ধরে সেখানে অবস্থান করছিলেন। শেয়ালে একটি হাত টেনে ছিঁড়ে নিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ব্যক্তিটির পরিচয় পাওয়া যায়নি।

Related posts

ভুয়া মুক্তিযোদ্ধাদের তালিকা থেকে বাতিলের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

srabon

মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাইয়ের তারিখ ফের পরিবর্তন

Labonno

গণধর্ষণ মামলায় এমসি কলেজের সেই ৮ ছাত্রলীগ নেতার বিচার শুরু

Maydul Islam

Leave a Comment

Translate »