জানুয়ারি ২৫, ২০২২
মানচিত্র
জাতীয়

কথাসাহিত্যিক রাবেয়া খাতুনকে বিদায় জানানো হলো ফুল শ্রদ্ধায়

কথাসাহিত্যিক রাবেয়া খাতুনকে ফুল শ্রদ্ধায় বিদায় জানানো হলো।

সোমবার (৪ জানুয়ারি) বাংলা একাডেমির নজরুল মঞ্চে শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ রাখা হয়। বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত মন্ত্রী, কবি, সাহিত্যিক, সাংবাদিক, অভিনেতা-অভিনেত্রী ও লেখকসহ তার ভক্ত, পাঠক-অনুরাগীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে তাকে স্মরণ করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

রাবেয়া খাতুনের পরিবারের পক্ষে মুকিত মজুমদার বাবু বলেন, আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। পরবর্তী জীবনে যেন তিনি শান্তিতে থাকেন, সেজন্য সবার কাছে আমি দোয়া কামনা করছি। তিনি আমাদের জন্য অনেক লেখা উপহার দিয়েছেন। তিনি তার লেখার মধ্য দিয়ে আমাদের মাঝে বেঁচে থাকবেন। বাংলা একাডেমি থেকে তার মরদেহ চ্যানেল আই ভবনে নিয়ে যাওয়া হবে। সেখানে বিকেল ৩টায় জানাজার পর বনানী কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

তথ্যমন্ত্রী, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, বাংলা একাডেমি, জাতীয় কবিতা পরিষদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট, ছোটকাকু ক্লাব, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, টেলিভিশন, নাট্যশিল্পী ও নাট্যকার সংসদ, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ বিভিন্ন পেশাজীবী ও সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

Related posts

গণপূর্ত অধিদপ্তরে আবেদনের শেষ তারিখ ১০ ডিসেম্বর

Joyeeta

দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু

Rabbi Hasan

দেশে আইনের শাসন বলতে কিছু নেই: আমীর খসরু

Rabbi Hasan

Leave a Comment

Translate »