জানুয়ারি ২৬, ২০২২
মানচিত্র
অপরাধ

বরিশালে গোয়েন্দা পুলিশের নির্যাতনে যুবকের মৃত্যুর অভিযোগ

বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের নির্যাতনে রেজাউল করিম রেজা (৩০) নামে সদ্য এলএলবি পাশ করা এক যুবেকের মৃত্যুর অভিযোগ করেছে নিহতের স্বজনরা।

গতকাল দিবাগত রাত ১২টা ৫ মিনিটে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের দ্রুত সুষ্ঠু বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন নিহতের স্বজনরা।

তবে বরিশাল কেন্দ্রীয় কারাগার কতৃপক্ষ বলছে নির্যাতনের বিষয় তাদের জানা নেই। কিন্তু কারাগারে আসা কাগজে তার অসুস্থতার কথা উল্লেখ ছিলো।

নিহতর ফুপা তারেক মিয়া জানান, রেজাউল করিম রেজা বরিশাল নগরীর ২৪ নম্বর ওয়াডের হামিদ খান সড়কের বাসিন্দা ও ব্যবসায়ী ইউনুছ মুন্সীর ছেলে।

ঘটনার দিন রেজাউলকে হামিদ খান সড়ক থেকে রাত ৮ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মহিউদ্দিন মাহি আসে। সেখানে উপস্থিত স্থানীয় ও স্বজনদের সামনেই রেজাউলের নিকট দুইজন মাদক ব্যবসায়ির নাম জানতে চায়। সে এ ব্যাপারে কিছু জানেন না বলে জানালে এসআই মহিউদ্দিন নিজের গাড়ির কাছে যায় এবং ফিরে এসে রেজাউলের পকেটে হাত দিয়ে একটি নেশাজাতীয় ইনজেকশন পায় বলে জানিয়ে তাকে নিয়ে যায়।

পিতা ইউনুস মুন্সী জানান, ঘটনাস্থলে এসে আমি আমার ছেলেকে ধরার কারণ জানতে চাই মহিউদ্দিনের কাছে। মহিউদ্দিন জিজ্ঞাসাবাদের কথা বলে রেজাউলকে নিয়ে যায়। এরপর শুক্রবার রাত ৯টার দিকে আমাকে পুলিশ ফোন করে জানায় রেজাউল বাথরুমে পরে গিয়ে ব্লিডিং হয়েছে এবং হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে রেজাউলের সাথে আমাদের দেখা করতে দেয়া হয়নি।

নিহতের পরিবার ও স্থানীয়রা নির্যাতনকারী পুলিশের সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

এস এ

Related posts

রাজধানীতে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধ নিহত

Joyeeta

কামারখন্দে সরকারি ৩৩০ কেজি চাল উদ্ধার

srabon

ব্যাংক রিজার্ভ চুরি, ৫ বছরেও তদন্ত প্রতিবেদন পাওয়া যায়নি।

রাজন চৌধুরী

Leave a Comment

Translate »