আগস্ট ১৪, ২০২২
মানচিত্র
জাতীয়

আজ জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী

বর্তমানের প্রধান বিরোধীদল, জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ১৯৮৬ সালের পহেলা জানুয়ারি সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ দলটি প্রতিষ্ঠা করেন।

শুক্রবার (১ জানুয়ারি) দিনটি উপলক্ষে সারা দেশে বিভিন্ন কর্মসূচি উদ্যোগ নিয়েছে জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনগুলো।

সকাল ৯টায় কাকরাইলে কেন্দ্রীয় কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করবেন পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে জ্যেষ্ঠ নেতারা। এ সময় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন তারা। বিকাল ৩টায় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা আয়োজন করা হয়েছে। সভায় সভাপতিত্ব করবেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের। মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ র্শীষ নেতারা এতে অংশ নেবেন। এছাড়া বনানী কার্যালয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

পাশাপাশি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি তার নিজ নির্বাচনী এলাকায় তিন দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছেন। সকালে শ্যামপুর বালুর মাঠে আলোচনা সভা ও কেক কাটা হবে। বিকালে সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হবে। সন্ধ্যায় তার নির্বাচনী এলাকার ৭টি ওয়ার্ডে একযোগে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হবে।

সাকিব

Related posts

বিশিষ্ট গীতিকবি ফজল-এ-খোদার মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

Rabbi Hasan

করোনাভাইরাসের টিকার দ্বিতীয় চালান আসছে সোমবার

Maydul Islam

প্রণোদনা প্রণয়নে যেন স্বজনপ্রীতি না হয়: কাদের

Rabbi Hasan

Leave a Comment

Translate »