জানুয়ারি ২৫, ২০২২
মানচিত্র
বিনোদন

বছরের শেষে  নতুন রূপে পর্দায় আসছেন তিশা 

লকডাউন নিবিড়ভাবে সংসারে সময় দিচ্ছেন তিশা  

 বছরের শেষ দিনে নতুন রূপে পর্দায় আসছেন তিনি। প্রথমবারের মতো এই অভিনেত্রীকে দেখা যাবে টেলিভিশন অনুষ্ঠান সঞ্চালকের ভূমিকায়।
প্রায় দুই দশকের ক্যারিয়ারে দুবার ‘মেরিল প্রথম আলো’র অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন তিশা। কিন্তু টেলিভিশনে কোনো অনুষ্ঠানে তাঁকে উপস্থাপনা করতে দেখা যায়নি। তিনি বলেন, ‘এবারই প্রথমবারের মতো প্রফেশনালি উপস্থাপনা করছি। অভিজ্ঞতা অনেক মজার। গেস্টদের সঙ্গে অনেক মজা করছি। সবার সঙ্গে হাসিঠাট্টা হচ্ছে। আমাদের যেহেতু ভালো লাগছে, আমার মনে হয় দর্শকদেরও ভালো লাগবে।’

করোনাকালে কাজ অনেক কমিয়ে দিয়েছেন। যে কারণে হাতে কিছুটা সময় আছে। আয়োজকদের এই শোয়ের উপস্থাপনার ধরনও আলাদা। যে কারণে এক বাক্যে রাজি হয়েছেন তিশা।

উপস্থাপনার সঙ্গে যুক্ত হননি কেন, তা জানতে চাইলে বলেন, অনেক আগে থেকেই তাঁর ইচ্ছা ছিল উপস্থাপনার সঙ্গে যুক্ত হবেন। কিন্তু স্বাচ্ছন্দ্যবোধ করেননি। মনের মতো অনুষ্ঠান পাচ্ছিলেন না। তা ছাড়া কিছু শো পছন্দ হলেও নাটক ও সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকায় উপস্থাপনায় দিকে নজর দিতে পারেননি তিশা। তিনি আরও বলেন, ‘এখন অনেক শো হচ্ছে। সেই জায়গা থেকে আমরা ভিন্নতা আনার চেষ্টা করছি। একটা শোয়ের দর্শক টানতে হোস্টের পাশাপাশি পুরো টিমের অনেক কাজ থাকে। সেসব কাজের সঙ্গেও আমার ইনভলভমেন্ট আছে।’

শোটির সঞ্চালনার দায়িত্ব নেওয়ার পরে বেশ প্রস্তুতিও নিতে হয়েছে তিশাকে। জানান, ক্রিয়েটিভ আইডিয়া নিয়ে সর্বক্ষণ তিনি ভাবছেন। উপস্থিত বুদ্ধি দিয়ে কীভাবে অনুষ্ঠানটি ভালো করা যায়, সে জন্য দেশ-বিদেশের জনপ্রিয় টেলিভিশন ও অনলাইন শোগুলো দেখছেন। অনুষ্ঠানটিতে নানা চমক রাখতে উপস্থাপনার পাশাপাশি কীভাবে শোয়ের আয়োজনগুলো হয়, সেটা নিয়ে পড়াশোনা ও গবেষণা করছেন এই অভিনেত্রী।

তিশার অতিথি হয়ে আসছেন অভিনয়শিল্পী মাসুমা রহমান নাবিলা ও সিয়াম আহমেদ

‘দ্য বক্স’ নামের এই অনুষ্ঠান আজ বৃহস্পতিবার রাত নয়টায় এনটিভি এবং আগামীকাল ১ জানুয়ারি রাত ৭টা ৫০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে। নুসরাত ইমরোজ তিশার অতিথি হয়ে আসছেন অভিনয়শিল্পী মাসুমা রহমান নাবিলা ও সিয়াম আহমেদ। জানা গেছে, প্রথম মৌসুমে পাঁচটি পর্ব দেখানো হবে।

সঞ্চালনার দায়িত্ব নেওয়ার পরে বেশ প্রস্তুতিও নিতে হয়েছে তিশাকে
ছবি: প্রথম আলো

সম্প্রতি বেশ কিছু নাটকের কাজ শেষ করেছেন নুসরাত ইমরোজ তিশা। সম্প্রতি অংশগ্রহণ করেছেন ‘ভালোবাসার প্রীতিলতা’ ছবির শুটিংয়ে। ২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানের নির্মিত হচ্ছে ছবিটি। ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনী নিয়ে এটি তৈরি হচ্ছে। ছবিতে প্রীতিলতা চরিত্রে অভিনয় করছেন তিশা।

সম্প্রতি বেশ কিছু নাটকের কাজ শেষ করেছেন নুসরাত ইমরোজ তিশা

Related posts

হলি আর্টিজান নিয়ে বলিউডে সিনেমা

srabon

বুবলীকে হত্যাচেষ্টা!

Labonno

নিজেকে দেউলিয়া ঘোষণা শ্রীলেখার

srabon

Leave a Comment

Translate »