জানুয়ারি ২৫, ২০২২
মানচিত্র
এই মাত্র পাওয়া জাতীয়

লন্ডন থেকে আসা সব ফ্লাইট বন্ধের সুপারিশ

যুক্তরাজ্যে নতুন ধরনের এবং অধিক সংক্রামক করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় লন্ডন থেকে আসা সব ফ্লাইট বন্ধের সুপারিশ করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। কোভিড-১৯ ভ্যাকসিন বিতরণে যেন কোনো অনিয়ম-দুর্নীতি না হয়, এ বিষয়েও মন্ত্রণালয়কে সতর্ক করেছে কমিটি।

বুধবার (৩০ ডিসেম্বর) জাতীয় সংসদ ভবনে নয় মাস পর কমিটির বৈঠক থেকে এসব সুপারিশ এসেছে। আওয়ামী লীগের সংসদ সদস্য ও স্থায়ী কমিটির চেয়ারম্যান শেখ ফজলুল করিম সেলিম বৈঠকের সভাপতিত্ব করেন।

সভা শেষে শেখ সেলিম সাংবাদিকদের বলেন, যুক্তরাজ্যের সঙ্গে অন্তত এক বা দুই সপ্তাহের জন্য ফ্লাইট স্থগিত এবং যুক্তরাজ্যের কোভিড-১৯ পরিস্থিতি পর্যবেক্ষণের সুপারিশ করেছে কমিটি।

এর আগে সরকারের কয়েকজন মন্ত্রী সম্প্রতি যুক্তরাজ্যের সঙ্গে বিমান যোগাযোগ স্থগিতের বিষয়ে সরকার এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি বলে জানিয়েছিলেন।

জানা গেছে, এসব ভাইরাসের কারণে জার্মানি, ইতালি, বেলজিয়াম, আয়ারল্যান্ড, তুরস্ক এবং কানাডাসহ বিশ্বের অন্তত ৪০টি দেশ এ পর্যন্ত যুক্তরাজ্যের সঙ্গে বিমান চলাচল সাময়িকভাবে স্থগিত করেছে। ভারতও যুক্তরাজ্য থেকে আসা বিমানের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে।

এস এ

Related posts

বুদ্ধিজীবীদের পূর্ণাঙ্গ তালিকা২৬ মার্চের মধ্যে প্রকাশ: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

Labonno

স্প্রে কম করায় বেড়েছে ডেঙ্গুর প্রকোপ: স্বাস্থ্যমন্ত্রী

Shahidul Islam

সরকারি বাসা বরাদ্দ নিয়ে না থাকলে  বাসাভাড়া ভাতা পাবেন না ,প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

farah pushpita

Leave a Comment

Translate »