জানুয়ারি ২৪, ২০২২
মানচিত্র
ব্রেকিং নিউজ

দুর্বৃত্তদের হাত থেকে রেহায় পায়নি কঙ্কাল

পৃথক দুটি সামাজিক কবরস্থান থেকে ৭টি কঙ্কাল চুরি করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) গভীর রাতে নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কাজিরচর গ্রামের সামাজিক কবরস্থান থেকে ৬টি ও একই ইউনিয়নের ইসলামপাড়া গ্রামের সামাজিক কবরস্থান থেকে একটি কঙ্কাল চুরি হয়। খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিন ও পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দীন।

স্থানীয়রা জানায়, সকালে ফজরের নামাজ পড়ার পর কয়েকজন মুসল্লি কবরস্থান জিয়ারত করতে গেলে কয়েকটি কবর খনন করা অবস্থায় দেখতে পান। পরে তারা অন্যদের বিষয়টি জানালে লোকজন সেখানে গিয়ে কঙ্কাল চুরির ঘটনা দেখতে পান। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাবের উল হাইকে বিষয়টি জানানো হয়।

ইউপি সদস্য মো. সালাউদ্দিন ও কৌশিক আহমেদ নয়ন জানান, চুরি যাওয়া ৭টি কংকালের মধ্যে ৫টির পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- কাজিরচরের জিন্নত আলী, আ. আজিজ, মিলন মিয়া, মোরশেদা ও ইসলামপাড়ার নূর আক্তার নুরী। তারা সবাই ৭-৮ মাস আগে মারা গেছেন। অপর ২টির পরিচয় জানা যায়নি।

কংকাল চুরি হওয়ার ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কঙ্কাল চোরদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তিনি।

পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দীন জানান, কবর থেকে কঙ্কাল চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাকিব

Related posts

মগবাজারে বিস্ফোরণ : আরও একজনের মৃত্যু

Maydul Islam

১২ ও ১৩ এপ্রিল দেশ কীভাবে চলবে, সিদ্ধান্ত রোববার

Maydul Islam

বাংলাদেশে করোনায় মৃত্যু আরে ২৫, আক্রান্ত ১৪৪১

Shahidul Islam

Leave a Comment

Translate »