জানুয়ারি ২৫, ২০২২
মানচিত্র
খেলাধুলা

পশ্চিম বঙ্গের পরবর্তী মুখ্যমন্ত্রী হচ্ছেন কি সৌরভ গাঙ্গুলি?

পশ্চিমবঙ্গে সবার মধ্যে ঘুরছে জল্পনা-কল্পনার এক রহস্য। সৌরভ গাঙ্গুলির বিজেপিতে যোগ দেওয়ার আলোচনা আবারও ডানা মেলেছে আকাশে। অনেকেই বলছেন, গেরুয়া শিবির থেকেই রাজনীতির মাঠে নামছেন পশ্চিমবঙ্গের ‘মহারাজ’।

গত রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে কলকাতার রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন সৌরভ গাঙ্গুলি। পরদিনই দিল্লির একটি অনুষ্ঠানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে একই মঞ্চে দেখা গেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের বর্তমান সভাপতিকে।

সৌরভ গাঙ্গুলিকে নিয়ে জল্পনা-কল্পনা আরও উসকে দিয়েছেন পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। কিছুটা ঘুরিয়ে-পেঁচিয়ে ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেছেন, ভালো লোকদের বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানানো হচ্ছে। সৌরভ কী করবেন, না-করবেন তা আমি জানি না। তিনি আমাদের সম্মানিত ব্যক্তি। তবে তার মতো সফল ব্যক্তিদের রাজনীতিতে আসা উচিত।

সম্প্রতি পশ্চিমবঙ্গ সফরে এসে বিজিপির অমিত শাহ বলেন, মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর তালিকায় অনেকের নাম রয়েছে। সেটি একেবারে ছোট নয়।

এদিকে সৌরভ গাঙ্গুলির ৪৮তম জন্মদিনে তার স্ত্রী ডোনার একটি মন্তব্যকে বেশ গুরুত্বসহকারে দেখছেন অনেকেই। সেদিন ডোনা গণমাধ্যমকে বলেছিলেন, সৌরভ যে পিচেই খেলেন, সেখানেই শীর্ষে থাকেন। রাজনীতিতে যোগ দিলে সেখানেও শীর্ষেই থাকবেন।

Related posts

ভারতের বিপক্ষে ২-০ গোলে হেরেছে বাংলাদেশ

sahadat Hossen

শেষদিনে কোনো চমক না ঘটলে রিয়ালে যাওয়া হচ্ছে না এমবাপ্পের

srabon

রেকর্ড গড়ে নিজেদের অবস্থান মজবুত করেছে ম্যানচেস্টার সিটি

Maydul Islam

Leave a Comment

Translate »