জানুয়ারি ২৫, ২০২২
মানচিত্র
বিনোদন

স্ত্রীকে নিয়ে সমালোচদের বড়াবাড়ি না করতে নিষেধ করলেন ‘টম ইমাম’

 স্ত্রীকে নিয়ে সমালোচদের বড়াবাড়ি না করতে নিষেধ করলেন ‘টম ইমাম’

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয় এক দম্পতির কিছু ছবি।দম্পতি হলেন, বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান নাগরিক টম ইমাম ও তার স্ত্রী মিষ্টি ইমাম।ভাইরাল হওয়া ছবিগুলোতে দেখা যায়, এই দম্পতি বিবাহবার্ষিকীতে কেক কেটেছেন। আবার কোথাও ঘুরতে বেরিয়ে ফটোসেশন করছেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘুরেছে। 

যা নিয়ে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। কেউ কেউ আলোচনা করলেও, অনেকেই সমালোচনা করছেন। বিষয়টি নিয়ে বিরক্ত প্রকাশ করেছেন সেই ‘টম ইমাম’। তিনি শুক্রবার রাতে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিয়ে বড়াবাড়ি না করতে নিষেধ করেছেন তিনি।

ফেসবুকে টম ইমাম লিখেছেন, কয়েকদিন যাবৎ আমি লক্ষ্য করছি, অনেক লোকজন আমাকে এবং আমার স্ত্রীর ফেসবুক আইডি থেকে স্ক্রিনশট দিয়ে অনেক ছবি ভাইরাল করছেন। সাথে অনেক খারাপ মন্তব্যও করেছেন। এগুলো কি ঠিক হলো?

 

তিনি আরও লিখেছেন, অনেকেই জানতে চাচ্ছেন-কে টম ইমাম? তাহলে বলি-আমি একজন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান নাগরিক। আমার আগের স্ত্রী আমেরিকান নাগরিক ছিলেন এবং সে ১০ বছর ধরে অসুস্থ থাকার পর ২০১১ সালের মারা যায়। এরপর আমি আমার সন্তানদের মানুষ করার জন্য আর বিয়ে করিনি। সব মিলিয়ে ২০ বছর আমি ত্যাগ করেছি। তারপর আমি বাংলাদেশি একজনকে বিয়ে করি।

 

তিনি লিখেছেন, আমি আমার স্ত্রীকে ভালোবাসি এবং সেও আমাকে ভালোবাসে। ভালোবাসার কোন বয়স নেই। ভালোবাসা অন্ধ হয় যদি আপনি কাউকে হৃদয় থেকে ভালোবাসেন। দয়া করে আমি যেমন আপনার পরিবারকে শ্রদ্ধা করি তেমন আমার পরিবারকে শ্রদ্ধা করুন।

ফা রা হ পুষ্পিতা

Related posts

পরিচালক ও অভিনেতাগ্রেপ্তার,পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় 

farah pushpita

এবার চীনা ভাষায় গান গাইলেন হিরো আলম

sahadat Hossen

বিয়ে সম্পন্ন অপূর্ব-শাম্মার, নবদম্পতির ছবি প্রকাশ

srabon

Leave a Comment

Translate »