জানুয়ারি ২৫, ২০২২
মানচিত্র
আইন ও বিচার বাংলাদেশ

ডাকাতির ঘটনায় ১০ ডাকাতকে গ্রেফতার

ছোট হামিরদী গ্রামের দেলোয়ার ফকির ও বড় হামিরদীর কাজী ফাহাদ ইসলাম শোভনের বাড়িতে ডাকাতির ঘটনায় ১০ ডাকাতকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার থানায় সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

তিনি জানান, গত ১৩ ডিসেম্বর উপজেলার ছোট হামিরদী গ্রামের দেলোয়ার ফকির ও ১৭ ডিসেম্বর বড় হামিরদীর কাজী ফাহাদ ইসলাম শোভনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার পর দেলোয়ার ফকির দুজনকে আসামি করে মামলা দায়ের করলে পুলিশ চুন্নু মাতুব্বর নামের একজনকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ আরও ৯ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উপরোল্লিখিত অস্ত্র ও মালামাল উদ্ধার করা হয়। আটককৃতদের কাছ থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি, চাইনিজ কুড়াল, শাবল, স্ক্রু-ড্রাইভারসহ লুণ্ঠিত মালামালের মধ্যে ৫৪ হাজার টাকা, একটি ল্যাপটপ, তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, ফরিদপুরের ভাঙ্গার ব্রাক্ষমকান্দার হাবিব মুন্সী (৪৫) ও মুসা ব্যাপারী (৪৫), বাররা গ্রামের সুজন সরদার (৩৯), সালথা উপজেলার বলিভদ্রদি গ্রামের ওবায়দুর মাতুব্বর (২৬), ফেনীর দাগনভুইয়ার মেহেদীপুরের বদিউল আলম (৫০) এবং কুমিল্লার মুরাদনগরের কেমতলী গ্রামের পলাশ কর (২৮), গোপালগঞ্জ সদরের মাতলা গ্রামের ফরিদ খাঁ (৪৭), কাশিয়ানীর ধানজাইলের ইসলাম মোল্লা (৫২), পদ্ম বিলের বেলায়েত শেখ (৩৫), মুকসুদপুরের চর বাহারা গ্রামের শহীদুল শেখ (৩৩)।

আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সাকিব

Related posts

সংসদে বাজেট পেশ ৩ জুন

srabon

বিশেষ সেবা সপ্তাহে মাঠে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর

srabon

পটুয়াখালীতে ডায়রিয়ায় দুইজনের মৃত্যু

srabon

Leave a Comment

Translate »