আগস্ট ১৪, ২০২২
মানচিত্র
ব্রেকিং নিউজ

৫ কেন্দ্রের পরীক্ষা ফের নেবে বার কাউন্সিল

সবশেষ অনুষ্ঠিত বার কাউন্সিলের এনরোমেন্ট লিখিত পরীক্ষার ৯টি কেন্দ্রের মধ্যে গোলযোগ ও বিশৃঙ্খলা সংঘটিত হওয়া ৫টি কেন্দ্রের পরীক্ষা বাতিল করা হয়েছে। এ পাঁচটি কেন্দ্রের পরীক্ষার্থীদের দ্রুত সময়ের মধ্যে পুনরায় লিখিত পরীক্ষা নেওয়া হবে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বাংলাদেশ বার কাউন্সিলের সচিব (সিনিয়র জেলা ও দায়রা জজ) মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (১৯ ডিসেম্বর) অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিলের তালিকাভুক্তির লিখিত পরীক্ষার ৯টি কেন্দ্রের মধ্যে আজিমপুর গার্লস কলেজ, শেখ বোরহান উদ্দিন কলেজ, সরকারি শহিদ সোহরাওয়ার্দী কলেজ ও সেন্ট্রাল উইমেনস কলেজে অনুষ্ঠিত পরীক্ষার কার্যক্রম বহাল রাখা হয়েছে। অন্যদিকে বাকি ৫টি কেন্দ্র, মোহাম্মদপুর মহিলা কলেজ, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ, বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়, সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ এবং ঢাকা মহানগর মহিলা কলেজে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় গোলযোগ ও বিশৃঙ্খলা সংঘটিত হওয়ায় তা বাতিল ঘোষণা করা হয়েছে। এই ৫ কেন্দ্রের পরীক্ষার্থীদের লিখিত পরীক্ষা পুনরায় গ্রহণ করা হবে। যে সকল উচ্ছৃঙ্খল পরীক্ষার্থী কেন্দ্রে গোলযোগ করে পরীক্ষার পরিবেশ নষ্ট করাসহ বিশৃঙ্খলা সৃষ্টি করে, পরীক্ষায় বাধা প্রদান, সাধারণ পরীক্ষার্থীদের শারীরিকভাবে নিগৃহীত করে তাদের উত্তরপত্র নষ্ট করা এবং পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত ম্যাজিস্ট্রেট, শিক্ষকদের সাথে অশোভন আচরণ করেছে তাদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। একই সঙ্গে তারা বার কাউন্সিলের পরবর্তী পরীক্ষাগুলোতেও অংশগ্রহণ করতে পারবে না।

সাকিব

Related posts

কক্সবাজার সদর হাসপাতালে আগুন লেগেছে

srabon

ট্রেনে দুর্ঘটনায় দুইজন নিহত

Sakib

বোমা-রকেট হামলা থেকেও ভয়াবহ কিছু অপেক্ষা করছে ফিলিস্তিনিদের জন্য

Maydul Islam

Leave a Comment

Translate »