আগস্ট ১৪, ২০২২
মানচিত্র
বিনোদন

চেন্নাই থেকে দেশে ফিরছেন ক্যান্সারে আক্রান্ত কাদের

অভিনেতা আব্দুল কাদের ক্যান্সারে আক্রান্ত । তার অবস্থা সংকটাপন্ন। তাই চারদিকে উৎকণ্ঠা এই অভিনেতাকে নিয়ে। চেন্নাইয়ের ক্রিস্টিয়ান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আজ ২০ ডিসেম্বর তাকে নিয়ে দেশে ফিরছেন তার পরিবারের সদস্যরা। সঙ্গে আছেন আব্দুল কাদেরের স্ত্রী খায়রুন্নেসা, পুত্র, পুত্রবধূ ও নাতনি। অভিনেতার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি জানিয়েছেন, আজ সন্ধ্যায় চেন্নাই থেকে ঢাকার উদ্দেশ্যে উড়াল দেবেন তারা।

এদিকে শ্বশুরের শারীরিক অবস্থার আপডেট জানিয়ে পুত্রবধু জেমি বলেন, ‘বাবা এখন কিছুটা ভালো। আসলে অবস্থাটা এমন যে হাসপাতালের কিছু করণীয় নেই তেমন। তাই আমরা চাচ্ছি উনাকে দেশে নিয়ে যেতে। সেখান থেকেই এখানকার চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তিনি আপাতত মুখে কিছু খেতে পারছেন না। নল দিয়ে স্যালাইন দেওয়া হচ্ছে তাকে। তবে কথা বলছেন স্বাভাবিকভাবেই। নিজেই ফোনে বিজনেস ক্লাসের টিকিট অর্ডার করেছেন ভারতের ফরেন রিজিওনাল রেজিস্ট্রেশন অফিসে।’

জেমির পাঠানো একটি ভিডিওতে দেখা গেল সেই চিত্র। ইংরেজিতে পরিচয় দিয়ে স্ত্রী ও নিজের জন্য দুটি বিজনেস ক্লাসের টিকিট অর্ডার করলেন আব্দুল কাদের। পরিবারের অন্য সদস্যদের জন্য চাইলেন চারটি ইকোনমি ক্লাসের টিকিট।

আব্দুল কাদের জানেন না তার শারীরিক অবস্থা সংকটময়। তাকে স্বাভাবিক রাখার সব চেষ্টাই করে যাচ্ছে তার পরিবার। তার মনোবল চাঙ্গা রাখতে তাকে দিয়েই টিকিট অর্ডার করানো হয়েছে। সেই কাজটি বেশ আনন্দ নিয়েই করলেন এই অভিনেতা।

মানচিত্র২৪ ডটকম//এলএইচ//

Related posts

মৃত্যু গুজবে অভিনেত্রী

srabon

সব পোস্ট ও ছবি মুছে দিলেন কেন দীপিকা?

zilian

পরীমণির সদস্যপদ স্থগিত করল চলচ্চিত্র শিল্পী সমিতি

Maydul Islam

Leave a Comment

Translate »