জানুয়ারি ২৫, ২০২২
মানচিত্র
আইন ও বিচার

বাসায় হামলার ঘটনায় মতিঝিল থানায় ইশরাকের জিডি

রাজধানীর গোপীবাগের নিজ বাসায় আজ ভোর রাতে দুর্বৃত্তদের অতর্কিত হামলার ঘটনায় দুপুরে মতিঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

এ বিষয়ে সাংবাদিকদের ইশরাক হোসেন বলেন, ২০-২৫ জন যুবক ভোররাতে আমাদের বাসার গলিতে ঢুকে হেলমেট পড়ে অতর্কিত হামলা চালায়। এ বিষয়ে আমি সাধারণ ডায়েরি করার জন্য থানায় এসেছি। বিষয়টি আমি আমাদের দল এবং দলের হাইকমান্ড কে জানিয়েছি। এই নিয়ে আমরা আগামীকাল দলের পক্ষ থেকে একটি সংবাদ সম্মেলন করব।

এ বিষয়ে পুলিশ কি বলেছে জানতে চাইলে ইশরাক হোসেন বলেন, আমার আমাদের অভিযোগ জানিয়েছি। পুলিশ সাধারণ ডায়েরি ভুক্ত করেছেন। এ ঘটনায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার বিষয়ে তারা আমাকে আশ্বস্ত করেছেন।

বিজয় দিবসের এই দিনে সাবেক এক মুক্তিযোদ্ধার বাসায় হামলার বিষয়টি আপনি কিভাবে দেখেন এমন প্রশ্নে তিনি বলে, এটা যে বা যারাই করেছে এটা একটা উস্কানিমূলক পদক্ষেপ ছিল। আমরা এ ধরনের উস্কানিমূলক পদক্ষেপে কখনো পা দিবো না। আমরা আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছে আশা করি তারা প্রয়োজনীয় পদক্ষেপ নেবে। বিজয় দিবসের প্রথম প্রহরে একজন বীর মুক্তিযোদ্ধার বাসায় এমন হামলা সত্যি ন্যক্কারজনক।

এই ঘটনার সঙ্গে কেউ জড়িত আছে বলে আপনারা সন্দেহ করছেন কিনা এমন প্রশ্নে ইশরাক হোসেন বলেন, আমি কাউকে কোন সন্দেহ করছি না।

Related posts

ভাস্কর্যবিরোধী ব্ক্তব্য দেয়ায় মামুনুল-বাবুনগরীর বিরুদ্ধে মামলা

Joyeeta

শিশু সামিউল হত্যার রায় আজ

Labonno

ডা. সাবরিনার জামিন নামঞ্জুর

zilian

Leave a Comment

Translate »