জানুয়ারি ২৪, ২০২২
মানচিত্র
বাংলাদেশ

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছেন চুনারুঘাটের মনোনয়ন প্রত্যাশীরা।

মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে, হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা নির্বাচনে হত্যা মামলার আসামি ও যুবলীগের বহিষ্কৃত নেতাকে আওয়ামী লীগের মনোনয়ন না দিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন মনোনয়ন প্রত্যাশী অপর চার প্রার্থী। এতে লিখিত বক্তব্য পাঠ করেন আওয়ামী লীগ নেতা মনোনয়ন প্রত্যাশী সাথী মুক্তাদির কৃষাণ চৌধুরী।

তিনি অভিযোগ করেন বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তাহের নিজের প্রভাব খাটিয়ে তার ভাতিজা যুবলীগের বহিষ্কৃত নেতা সাইফুল আলম রুবেলকে পৌর নির্বাচনে মনোনয়ন দেয়ার প্রক্রিয়া সাজিয়েছেন। অথচ রুবেল গত উপজেলা নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার জন্য তাকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

এছাড়া তিনি চাঞ্চল্যকর ব্যবসায়ী নেতা ও আওয়ামী লীগ নেতা আকল মিয়া হত্যা মামলার আসামী অন্যতম আসামি। এ মামলায় তিনি কারাভোগও করেছেন। এরপরও তাকে পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দিতে আবু তাহের উঠে পড়ে লেগেছেন। তিনি নগ্ন হস্তক্ষেপ করছেন। তার এ নগ্ন হস্তক্ষেপের কারণে তার ভাই পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন।

এরপরও অন্য মনোনয়ন প্রত্যাশীদের নানাভাবে ঘায়েল করে নিজের ভাতিজাকে মনোনয়ন দেয়ার কুট কৌশল শুরু করেছেন। তাকে দলীয় মনোনয়ন না দিতে তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন চুনারুঘাট পৌর নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নিহত আকল মিয়ার ছেলে নাজমুল ইসলাম বকুল, বজলুর রশীদ দুলাল ও অ্যাডভোকেট শহীদুল ইসলাম।

রাজন চৌধুরী।

Related posts

চা দোকানিকে গলা কেটে হত্যা

Labonno

তাহিরপুরে নদীর পানি বৃদ্ধি, যোগাযোগ বিচ্ছিন্ন

Shahidul Islam

রোহিঙ্গাদের মিয়ানমারে দ্রুত প্রত্যাবাসন চায় ভারত: দোরাইস্বামী

Labonno

Leave a Comment

Translate »