জানুয়ারি ২৪, ২০২২
মানচিত্র
অপরাধ

নবীগঞ্জে সিনেমা স্টাইলে চিনতাই ।

দিনদুপুরে প্রকাশ্যে জনসমাগমের মধ্যে সিনেমার স্টাইলে ছেলের গলায় ছুরি ধরে নবীগঞ্জ পৌর এলাকার নহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোছা. রেশমা বেগমের স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীর দল। গত কাল ৮ ডিসেম্বর মংগলবার ঘটনাটি ঘটে।

নবীগঞ্জ( হবিগঞ্জ জেলা) উপজেলা সহকারী শিক্ষক সমিতির সহসভাপতি মোছা. রেশমা বেগম। সহকারী শিক্ষকদের ইএফটি ফরম পূরণ করে মঙ্গলবারে উপজেলা শিক্ষা অফিসে জমা দেয়ার কথা ছিল। এ জন্য ৫ বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন শিক্ষিকা রেশমা। পথিমধ্যে নহরপুর স্কুলের সামনে যাওয়া মাত্রই কালো রঙয়ের মোটরসাইকেলে হেলমেট পরিহিত দুইজন ছিনতাইকারী শিক্ষিকা মোছা. রেশমা বেগম ও তার ৫ বছর বয়সী ছেলের সাইহানের রিকশা গতিরোধ করে।

এ সময় ছিনতাইকারীরা রেশমা বেগম ও তার ছেলে সাইহানের গলায় ছুরি ধরে রাখে। এ পর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে শিক্ষিকার গলায় থাকা স্বর্ণের চেইন টেনে ছিঁড়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় ছিনতাইকারীরা। ছিনতাইকালে ছিনতাইকারীরা শিশুর গলায় ছুরি ধরে হুমকি দেয়- চিৎকার করলে শিশুকে ছুরিকাঘাত করবে।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক নবীগঞ্জ থানার এসআই সমীরন চন্দ্র দাশ, এসআই শামসুল হক, এসআই মৃদুল কুমার ভৌমিক, এসআই আ. ওয়াদুদসহ সঙ্গীয় একদল পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন ও আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম বলেন, নবীগঞ্জ পৌরসভায় এ রকম ঘটনা আগে কখনোই ঘটেনি। একজন শিক্ষিকা ও সন্তানকে অস্ত্র ধরে ছিনতাই করার ঘটনাটি ছোট করে দেখার সুযোগ নেই। অতি দ্রুত ছিনতাইকারীদের গ্রেফতারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান তিনি।

নবীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার কাজী সাইফুল ইসলাম এবং উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমেদ চৌধুরীও অতি দ্রুত ছিনতাইকারীদের আইনের আওতায় আনার দাবি জানান।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, অতি দ্রুত এই ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হবে বলে জানান।

রাজন চৌধুরী।

Related posts

সিরাজগঞ্জে ৩৫ কেজি ওজনের বিষ্ণুমূর্তি উদ্ধার

srabon

ভাইকে কুপিয়ে নাড়ি-ভুঁড়ি বের করে ফেললেন ছোটভাই

srabon

রাজধানীর কদমতলীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

Labonno

Leave a Comment

Translate »