আগস্ট ১৪, ২০২২
মানচিত্র
অপরাধ জাতীয় বাংলাদেশ

শিশু টুরিস্ট গাইড খুন

এক শিশু টুরিস্ট গাইডকে খুন করে ক্যামেরা ও মোবাইল ছিনতাই করেছে দুর্বৃত্তরা।ঘটনার  চার ঘণ্টার মধ্যাে অপরাধী দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সিলেটের জাফলংয়ে এ ঘটনা ঘটে। নিহত শিশু টুরিস্ট গাইড উজ্জ্বল মিয়া। স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল উজ্জ্বল মিয়া। করোনাকালীন স্কুল বন্ধ থাকায় জাফলংয়ে টুরিস্ট গাইড হিসেবে কাজ করত।

স্থানীয়রা জানান, রোববার বেলা দেড়টার দিকে দুইজন পর্যটক নিয়ে উজ্জ্বল মিয়া মায়াবী ঝরনা এলাকায় যায়। পরে বেলা আড়াইটার দিকে অন্য পর্যটকরা সেখানে গেলে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তখন সেখান থেকে তাকে উদ্ধার করে জৈন্তাপুরে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এ সময় তার শরীরে ১৮টি ছুরির আঘাত পাওয়া গেছে বলে চিকিৎসকরা জানান।

পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমেদ জানান, এ ঘটনার পর জাফলং থেকে বের হওয়ার সব রাস্তায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিলে গুচ্ছগ্রাম এলাকায় সিলেট-জাফলং সড়কের একটি ট্রাক তল্লাশি করে দুজনকে সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করেন তারা। পরে তাদের ব্যাগ থেকে নিহত উজ্জ্বলের ক্যামেরা এবং রক্তমাখা ছুরি পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

পুলিশ ও স্থানীয়দের ধারণা- সেই এলাকা নির্জন থাকায় তাকে ছুরিকাহত করে ক্যামেরা ও মোবাইল নিয়ে গেছে পর্যটক বেশে থাকা দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠায়।

গ্রেফতারকৃত দুইজন সুনামগঞ্জ জেলার খসরু মিয়া (১৮) ও এহসান (২২)।

সাকিব

Related posts

১২ কেজি এলপিজির দাম কমে ৮৪২ টাকা

Rabbi Hasan

ধর্ষণের অভিযোগ করা তরুণীর শরীরে ধস্তাধস্তির কোনও চিহ্ন মেলেনি

srabon

জাতীয় গ্রন্থাগার দিবস আজ

Rabbi Hasan

Leave a Comment

Translate »