আগস্ট ১৪, ২০২২
মানচিত্র
বিনোদন

মেক আপকে করেন কেন? জবাব দিলেন নাদিয়া

মেক আপকে করেন কেন? জবাব দিলেন নাদিয়া

বুঝতে হবে মেক আপ আমরা নেই অভিনয়ের শুটিঙের সময়। কিন্তু আপনারা যখন আটা মাখেন  কেন? ময়দা মেখেছেন কেন? এসব বলেন তখন খুব খারাপ লাগে। আসলে উইদাউট মেক আপে ভালো লাগে এজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।

কথাগুলো বলছিলেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। বৃহস্পতিবার এই অভিনেত্রী শুটিং করছিলেন মধুপুর নামের একটি ধারাবাহিক নাটকের। সেখানের শট দেয়ার আগে সকালে একটি ছবি আপলোড করেছিলেন নিজের ফেসবুকে। এরপরেই শুরু হয় নানা প্রতিক্রিয়া। এই প্রতিক্রিয়ার জবাব দিতেই লাইভে আসেন নাদিয়া।

নাদিয়া বলেন, ‘গতকাল (বুধবার) চাঁদের হাট নামের একটি নাটকের শুটিং ছিল। সেখানে আমার মেক আপ করা ছবি আপলোড দিয়েছিলাম। নানাজন এসে নানা মন্তব্য করে গেছেন। অনেকেই বলছেন আটা মেখেছেন কেন, ময়দা মেখেছেন কেন? কিন্তু আপনারা বুঝতে চাইছেন না যে আমরা যে পেশায় রয়েছি এখানে মেকআপ লাগবে। একেক সময় একেক চরিত্রে আমাদের অভিনয় করতে হয় এজন্য মেক আপ লাগে।’

এই অভিনয়শিল্পী বলেন, ‘আমি যখন নাচ করি তখনও মেক আপ লাগে। যখন অভিনয় করি তখনও মেকআপ লাগে। আমাদের প্রফেশনটাই এমন। এখানে মেক আপ করতে হয় মেক ডাউন করতে হয়। সকালে মেক আপ করেছি। এখন মেক ডাউন করা হয়েছে। তাই বলে আপনাদের এভাবে বলাটা ঠিক নয়। আজ (বৃহস্পতিবার) একটি মেক আপ ছাড়া ছবি আপলোড দিয়েছি আপনারা বলছেন আমাকে মেক আপ ছাড়া ভালও লাগে। আমি মেক আপ ছাড়া ছবি দেই। এমন সৎ সাহস অনেক্রই থাকে না।

ফারহা পুষ্পিতা

Related posts

এই প্রথম বাংলাদেশের গানে পরমব্রত ও রাইমা সেন

Rabbi Hasan

পরীমণির সহযোগী জিমির তিন দিনের রিমান্ড

srabon

মৃত্যুর আগে আল্লাহর প্রতি যে সুধারণা রাখতে বলেছেন বিশ্বনবি

zilian

Leave a Comment

Translate »