জানুয়ারি ২৫, ২০২২
মানচিত্র
এই মাত্র পাওয়া জাতীয়

ছুটির দিনে সড়কে ঝরলো ২১ প্রাণ

আজ শুক্রবার, সাপ্তাহিক ছুটির দিনটিতে সকাল থেকে বিকেল পর্যন্ত রাজধানী ঢাকাসহ সারা দেশে সড়ক দুর্ঘটনায় ২১ জনের মৃত্যু হয়েছে। মানিকগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। এদের মধ্যে এক শিশু ও দুই নারী রয়েছেন, এছাড়া মাগুরায় তিনজন, নাটোর, ভোলা, ফরিদপুর এবং ঢাকার মতিঝিল ও যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজন করে মারা গেছেন।

মানিকগঞ্জ : দুপুরে মানিকগঞ্জের দৌলতপুরের মুলকান্দিতে বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত হয়েছেন সাতজন। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, মানিকগঞ্জের দৌলতপুরের মুলাকান্দিতে বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ নিহত সাত জন নিহত হয়েছেন।

টাঙ্গাইল : শুক্রবার সকালেই টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ইচাইল এলাকায় বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে নিহত হয়েছেন ছয়জন। মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, উপজেলার ইচাইল এলাকায় বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন।

ঢাকা : সকালে রাজধানীর যাত্রাবাড়ীর মানিকদিয়া এলাকায় ট্রাকের ধাক্কায় ইফতিখার ইফতি (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অনন্ত বড়ুয়া (১৮) নামে আরেক শিক্ষার্থী। অপরদিকে মতিঝিলে জনতা ব্যাংকের সামনে বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে নুর সাহিবা আক্তার (১০) নামের এক শিশু নিহত হয়েছে।

নাটোর : সকালে নাটোরের সদর উপজেলার হয়বতপুর এলাকায় নাটোর-বনপাড়া মহাসড়কে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় মো. আলাল ফকির (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

নরসিংদী : দুপুরে নরসিংদীর শিবপুর উপজেলার জামতলা এলাকায় পিকআপভ্যান ও শ্যালো ইঞ্জিনচালিত নসিমন ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ইউসুফ আলী (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

ভোলা : দুপুরে ভোলায় ভোলা-চরফ্যাশন সড়কের বাংলাবাজার পল্লীবিদ্যুৎ অফিসের সামনে ট্রলির ধাক্কায় নিজাম উদ্দিন মিরন (৪৫) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন।

মাগুরা : মাগুরার ঠাকুরবাড়ী এলাকায় সবজির ট্রাকের ধাক্কায় দুই গৃহবধূ ও রাজাপুরে ইজিবাইকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি পল্লী চিকিৎসক ছিলেন বলে জানা গেছে।

ফরিদপুর : শুক্রবার বিকেলে ফরিদপুরের আলফাডাঙ্গায় উপজেলার বানা বাজার এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় এক শিশু নিহত হয়েছে।

যশোর : ট্রেনের ধাক্কায় যশোর শহরতলীর খোলাডাঙ্গার একটি ক্রসিংয়ে আব্দুর রহমান (৪৫) নামে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তিনি টাইলস ব্যবাসায়ী।

এস এ

Related posts

কবিগুরুর প্রয়াণ দিবস আজ

Rabbi Hasan

এখন শুধু এগিয়ে যাওয়ার পালা, পেছনে তাকানোর সুযোগ নেই: প্রধানমন্ত্রী

Shahidul Islam

জনসনের টিকা পেতে আলোচনা চলছে

Rabbi Hasan

Leave a Comment

Translate »