জানুয়ারি ২৪, ২০২২
মানচিত্র
জাতীয়

কুড়িগ্রামে মেয়র পদে মনোনয়ন দাখিল ৬ জনের

কুড়িগ্রামে মেয়র পদে মনোনয়ন দাখিল

৬ জনের

আজ মঙ্গলবার কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে  মনোনয়ন দাখিলের শেষ দিন । এতে আওয়ামীলীগ, বিএনপি ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের একজন করে নিজ নিজ দল থেকে মনোনয়ন দেয়া প্রার্থী ৩ জন ও স্বতন্ত্র প্রার্থী মেয়র পদে ৩ জন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসব মনোনয়ন পত্র দাখিল করা হয়।

মেয়র পদে মনোনয়ন জমা দেয়া প্রার্থীরা হলেন, আওয়ামীলীগের মো: কাজিউল ইসলাম,বিএনপি’র অধ্যাপক মো: শফিকুল ইসলাম (বেবু), ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মো: আব্দুল মজিদ, স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের পৌর কমিটির যুগ্ন সম্পাদক মো: মোস্তাফিজার রহমান সাজু, জেলা বিএনপির সহসভাপতি মো: আবু বকর সিদ্দিক ও আওয়ামী লীগের সদস্য মো: সাইদুল হাসান দুলাল।এছাড়াও কাউন্সিলর পদে ৫১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ জাহাঙ্গীর আলম রাকিব জানান, সকাল থেকে বিকেল পর্যন্ত মেয়র পদে ৬জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন।

আওয়ামীলীগ, বিএনপি ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন থেকে একজন করে প্রার্থী দলীয় এবং স্বতন্ত্র পদে ৩ জন মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া কমিশনার পদে ৫১ টি ও সংরক্ষিত মহিলা পদে ১৩ টি মনোনয়ন দাখিল করেন।

এফ পুষ্পিতা

 

Related posts

রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ

Shahidul Islam

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের ফ্ল্যাট হস্তান্তর করলেন প্রধানমন্ত্রী

Rabbi Hasan

ছয় শর্তে ৫ প্রতিষ্ঠানকে চামড়া রপ্তানির অনুমোদন

Rabbi Hasan

Leave a Comment

Translate »